একি কান্ড! বাড়িতে ভিডিও করতে আসা ইউটিউবারের ওপরে হঠাৎ কেন চোটে গেলেন রানু মন্ডল? ব্যাপক ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-কেমন হতো যদি রাতারাতি আপনি হয়ে উঠলেন একদম সেলিব্রিটি ? হাজার হাজার মানুষের একটা চেনা মুখ হয়ে উঠলেন রাতারাতি ? । নিশ্চই খারাপ লাগবে না । রানাঘাট এর রানু মন্ডল এর সাথে ঘটে এরম ই এক ঘটনা । হ্যাঁ সেই রানু মন্ডল যে রাতারাতি পৌঁছে যায় লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । হাজার হাজার মানুষের শ্রদ্ধার , ভালোবাসার মানুষ হয়ে ওঠে এই রানু মন্ডল ।

কিন্তু কে এই রানু মন্ডল ? কি তার পরিচয়? সে সব ই অজানা নয় আমাদের ।রানাঘাট স্টেশন চত্বরে থাকা রানু মন্ডল রাতারাতি ভাইরাল হয় লতা মঙ্গেশকর এর ” “এক প্যায়ার কা নাগমা হ্যা ” গান গেয়ে । লতা কণ্ঠী এই রানু মন্ডল কে চিনতে থাকে দেশের রাজপথ থেকে অলিগলির মানুষ । ব্যাস তারপর আর ঘুরে তাকাতে হয় নি তাকে ।কিন্তু সম্প্রতি আর শোনা যায় না রানু মন্ডলের নাম।

কিন্তু কেন? তাহলে কি হারিয়ে গেলো? কেউ কি শোনে না তার গান? মূলত অনুরাগীদের সাথে যে পরিমাণে দুর্ব্যবহার কটুক্তি করেছেন তিনি তার জন্যই সাধারণ মানুষ তাকে আর পছন্দ করতে চাইছে না সম্প্রতি সে ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল আর একবার।সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তিন থেকে চারজন রানাঘাটের রানু মন্ডলের বাড়িতে এসেছেন তার সাথে দেখা করতে এবং তার হাতে কিছু খাবার দাবার তুলে দেওয়ার জন্য।

এমনকি ভিডিও কলেও তার সাথে এক মহিলাকে কথা বলতে শোনা গিয়েছে। সেই মহিলা তাকে জিজ্ঞাসা করছিলেন, তিনি কি খেতে চান? তাই তারা নিয়ে আসবেন। আর সেই কথা বলতে বলতেই তিনি ধমক দিয়ে সামনের ছেলেটিকে বললেন ফোনটা ঠিক করে ধরতে। তিনি কারুর মুখ দেখতে পাচ্ছেন না।

এরপরই তিনি রেগে গিয়ে যা খুশি বলতে থাকলেন। এমনকি তাদের উদ্দেশ্যে কথা বলতে গিয়ে কিছু গালি দারাজ করেন সেই ঘটনাটি ক্যামেরাবন্দি করে প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়া বাঁচাতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।

Back to top button