একি কান্ড! শববাহী গাড়ি থেকে উঠে বসে জল চাইলেন মৃত ব্যক্তি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানের এই সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা মাঝেমধ্যে দেখা যায় যেগুলো হয়তো আমাদের পক্ষে ভুলে থাকা সম্ভব হয় না ।কোথায় কোন মানুষ বা কোথায় কোন ঘটনা ঘটছে তা সম্পূর্ণ আমরা জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের ধারালো অস্ত্র এমনটা বললে খুব একটা হয়তো ভুল হবেনা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যে ভিডিওটি দেখলে আপনার হয়ত এমনটা মনে হতেই পারে যে কতই রঙ্গ দেখি দুনিয়ায় ।হীরক রাজার দেশের সিনেমার এই গানের লাইনটি এক্ষেত্রে বাস্তবতা পেয়েছে সম্পূর্ণ রকম ভাবে তার কারণ হচ্ছে সম্প্রতি পশ্চিমবঙ্গের কোন একটি জায়গায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে যা থেকে রীতিমতো হইচই পড়ে গেছে গোটা দুনিয়াতে।।

যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি শবগাড়িতে গলায় রজনীগন্ধার মালা এবং দেহে নামাবলী পড়া অবস্থায় এক ব্যক্তি শুয়ে রয়েছে । স্বাভাবিকভাবে সবাই এমনটা মনে করছে যে সেখানে মৃত কোন ব্যক্তি রয়েছে ।কিন্তু অবাক করা কান্ড ঘটে গেল মুহূর্তের মধ্যে ।হঠাৎ করেই সেই মৃত ব্যক্তি উঠে বসলো এবং গাড়ির ভেতর থেকেই যে জল খেতে চাইলো ।

গাড়ির নাম্বার প্লেট দেখে এমনটা বোঝা যাচ্ছে যে সেটি এই রাজ্যের কোন একটি জায়গা । তবে বাস্তবে কোন জায়গাত এখনো পর্যন্ত জানা যায়নি ।তবে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন ।

Back to top button