একি কান্ড! রিয়েলিটি শো’র মঞ্চে গান গাইতে উঠে লিরিক্স ভুলে গেলেন রানু মন্ডল! হেসে লুটোপুটি সকলে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে ভুলে গেলো গান রানু মন্ডল। রানাঘাটের স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি স্টার হয়ে যাওয়া রানু মন্ডল এ কথা নিশ্চয়ই মনে আছে। যে কিনা এক রাতে চলে এসেছিল লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে। পেয়েছিল হাজার হাজার ভক্তের ভালোবাসা। রাতারাতি তৈরি হয়েছিল মিলিয়নস ফ্যান। পুজোতে এমন কোন প্যান্ডেল নেই যেখানে বাজেনি রানু মন্ডল এর “তেরি মেরি কাহানি” গানটি যেটি তিনি হিমেশ এর সাথে ডুয়েট করেছিলেন।

ভিকারি থেকে কিভাবে প্লেব্যাক সিঙ্গার হওয়া যায় তার জলজ্যান্ত উদাহরণ ছিল রানু মন্ডল নিজের কিন্তু সে রানু মন্ডল কি এখন আর খুঁজলেও পাওয়া যায় না তার কারণ তার নিজস্ব ব্যবহার এবং অহংকার। রাতারাতি তারকা, কয়েক ঘণ্টায় খ্যাতির শীর্ষে, সমস্ত ফোকাস ঘোরানো তাঁরই দিকে সেখান থেকে আচমকা কোথায় গেলেন তিনি? অনেকের মত, অ’হ’ঙ্কারই কা’ল হল রাণুর! নাম-ডাক হওয়ার পর অ্যাটিটুড-ই বদলে যায় তাঁর!

ফ্যানেদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন! এর পাশাপাশি খুব অল্প সময়ে যথেষ্ট পরিমান খ্যাতি এবং জনপ্রিয়তা পাওয়ার জন্য রানু মন্ডল এর মধ্যে জন্ম নিয়েছিল এক অদ্ভুত ধরনের অহংকার এর যা তাকে টেনে নামিয়ে ছিল বাস্তবের মাটিতে। যদিও লকডাউন এর সময় রানু মন্ডল ফিরে গিয়েছিলেন তার রানা ঘাটের বাড়িতে এবং আগের মতো জীবন যাপন করছিলেন। এমন ধরনের একটি খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

সেই সূত্রে বেশকিছু সাংবাদিক পারি দিয়েছিল রানু মণ্ডলের বাড়িতে এবং সেখানে তিনি জানান যে মানুষটা তাকে ভুল বুঝেছে এবং তার নামে মিথ্যা রটানো হচ্ছে। কিন্তু সম্প্রতি আরো একবার রানু মন্ডল এ বাড়িতে সাক্ষাৎকারের জন্য পাড়ি দিয়েছিল কনফিউজ পিকচার ইউটিউব চ্যানেলের দুজন সদস্য। আরব এবং অরজিত। তাদের প্রশ্নের মহলে বেশ হাসির পরিবেশের সৃষ্টি হয় রানু মণ্ডলের বাড়িতে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু সম্ভবত মুম্বাইতে একটি সংগীত এর প্রো’গ্রা’মে উপস্থিত ছিলেন। তাকে মঞ্চে উঠে তার হিট গান “তেরি মেরি” গাইতে বলা হয়, কিন্তু রানু মঞ্চে উঠে গাইতে গিয়ে গানটি সম্পূর্ণ ভু’লে যান। অনেক বার চেষ্টার পর তিনি শেষ পর্যন্ত “ও মাই গড, আই ফর’গেট ইট” বলে কোনরকমে সেখান থেকে নেমে আসেন। ভিডিও সেই সময় খুবই ভাইরাল হয়েছিল। দর্শকরা এবং সারা ভারতবাসী সেই ভিডিওটি নিয়ে ব্যা’প’ক ট্র’ল করেছিলেন। যদিও ভিডিওটি বেশ কিছু দিনের পুরনো কিন্তু পুনরায় আরো একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button