পরণে টাইট ‘হট প্যান্ট’ ও টি-শার্ট! চাবুক ফিগারে নেট দুনিয়ায় ঝড় তুললেন আরবাজ খানের প্রেমিকা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গোটা বলিউড ইন্ডাস্ট্রি তাকে ভাইজান নামে চেনেন । একাধিক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে ছেন। তবে আজকের এই জায়গাটা তিনি ধরে রাখতে পেরেছেন। ইতিমধ্যে একাধিকবার বিভিন্ন বি-তর্ক এর মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে সালমান খান । সালমান খান ২৭ ডিসেম্বর ১৯৬৫ সালে জন্ম গ্রহণ করেন তিনি হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব।

তিনি মাঝে মাঝে গানও গেয়ে থাকেন। ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনয়ের জন্য দুটি ফিল্মফেয়ার পুরস্কার। বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খানকে বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনয়শিল্পী বলে আখ্যায়িত করা হয়।

ফোর্বস সাময়িকীর ২০১৮ সালের বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা ১০০ তারকা বিনোদনদাতা তালিকা অনুসারে সালমান খান $৩৭.৭ মিলিয়ন আয় করে ভারতীয়দের মধ্যে শীর্ষস্থানীয় এবং সারা বিশ্বে ৮২তম স্থান অধিকার করেন । তবে এবার সালমান খানের পাশাপাশি ভাইরাল হতে দেখা গেলো তার হবু বৌদিকে । মালাইকা আরোরা খানের সাথে বিচ্ছেদ হবার পর জর্জিয়া সাথে প্রেম করছে সালমান খানের ভাই আরবাজ খান ।

এবং এই খবরটি সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকদিন আগে প্রকাশিত হবার পর রীতিমতো বেড়ে চলেছে তার জনপ্রিয়তা ।এই বছর দেওয়ালির সময় শিল্পা শেট্টি যে পার্টি রেখেছিলেন সেখানেও জর্জিয়া এবং আরবাজকে একসাথে দেখা গেছে। সেই পার্টিতে জর্জিয়াকে একটি লাল রংয়ের লেহেঙ্গা চোলি পড়ে থাকতে দেখা গেছে। যদিও এই মুহূর্তে ছবির শুটিংয়ের জন্য দুবাই রয়েছেন ।

তার আগামী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুর এর শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে ।জর্জিয়া অ্যান্ড্রিয়ানি হলেন ইতালির একজন মডেল। এই কথাও শোনা যাচ্ছে যে তারা খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এর পাশাপাশি মিকা সিংয়ের রুপ তেরা মাস্তানা অ্যালবামে উ-ষ্ণতা ছড়িয়েছেন এই অভিনেত্রী । তবে সম্প্রতি আরও একবার খবরের শিরোনামে একটি ছবি শেয়ার করেন ।

সম্প্রতি জর্জিয়া সোশাল মিডিয়াতে একটি ভিডিও সবার সামনে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে তিনি তার পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় বেরিয়েছেন সময় কাটা-নোর জন্য ব্যস্ততার মধ্যে অল্প খানিক সময় পেয়েছে সেই সময়কে সকলের সাথে উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি আর তখনই সাংবাদিকদের ক্যামেরা তে ধরা পড়লেন তার চিত্র ।। এক-দমই স্বল্প একটি পোশাক পরা অবস্থায় রয়েছেন তিনি তার কোলে রয়েছে তার পোষ্য এবং তার পোশাক থেকে প্রতিনিয়ত ছড়াচ্ছে উষ্ণতার মধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে।

Back to top button