পরনে কেবল টপ, স্পষ্ট দেখা যাচ্ছে ব–ক্ষ যু-গ-ল, জনপ্রিয় হিন্দি গানে তু-মু-ল নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানের এই সময়কালে দাঁড়িয়ে আমরা এ ব্যাপারে অবগত যে আকর্ষণ দৃষ্টি আকর্ষণ করার জন্য আমাদের দেশে এমন বহু মেয়েরা যুব-তীরা এবং বৌ-দিরা রয়েছেন যারা নিজেদের মা-ন  – স-ম্মান কি বি-কিয়ে দিতে বিন্দুমাত্র ভাববে না । অ-শ্লীল পো-শাক প-ড়ে প্রকাশ্যে এসে গো-প-না-ঙ্গ দে-খিয়ে এরা দৃ-ষ্টি আ-কর্ষণ করতে চাই । ঠিক তেমনি দেখা গেল এই ভিডিওতে।

সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে উন্নত হওয়ার এক দারুণ চাবিকাঠি । এই সোশ্যাল মিডিয়াকে হা-তি-য়ার করে বহু প্রজন্মের বহু মানুষ উঠে এসেছেন খবরের শিরোনামে । তার পাশাপাশি দীর্ঘদিন ধরে আমরা অর্থাৎ নতুন প্রজন্মের ছেলেমেয়েরা আকৃষ্ট হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার প্রতি । তার পাশাপাশি আমাদের আগের প্রজন্ম মানুষজনের এখানে আ-কৃষ্ট হ-য়ে পড়-ছেন । যার ফলে সামাজিক মাধ্যমে যোগাযোগ থাকলেও বাস্তবে তার কোনো অস্তিত্ব থাকছে না।

এই সমস্ত কথা আমি এই কারণে বলছি কারণ সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি যু-বতীর অ-শ্লীল কিছু কা-জ-কর্ম । আমরা জানি যে মে-য়েরা নি-জেদের স্ত-নকে ধরে রাখার জন্য ব্রা প-রেন । কিন্তু এই ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবতী কোনো রকম কো-নো ব্রা প-রেন নি । যার ফলে উপরের গে-ঞ্জি থে-কে স্প-ষ্ট বো-ঝা যা-চ্ছে তার ব-ক্ষ যু-গল।

এবং তিনি সে-টা হে-লিয়ে দু-লিয়ে একটি গানের সাথে নেচেছেন আর এরপর কি ঘটনা ঘটবে সেটা আমাদের প্রত্যেকের জানা। ইতিমধ্যে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন । যাদের ভিডিওটি ভালো লেগেছে তারা তাদের ভাললাগার কথা জানিয়েছে কমেন্ট সেকশনে মাধ্যমে । কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে সতর্ক এবং সাবধান হবার পরামর্শ দিয়েছেন অনেকে । এভাবে শ-রীর দে-খিয়ে আ-কৃষ্ট করার পন্থা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন অনেকেই।

Back to top button