“কাঞ্চনের জীবনে কি হচ্ছে তা দেখার জন্য তার পরিবার আছে, আমি কি করবো?” – মুখ খুললেন তার প্রাক্তন স্ত্রী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-কয়েকদিন আগেই পরকীয়া সম্পর্কের জেরে সংবাদ শিরোনামে উঠে এসেছিল অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক এর নাম।স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সাথে সম্পর্কের টানাপোড়েনের জেরে বেশ সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল এই অভিনেতাকে। এমনকি তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় একাধিক অভিযোগ নিয়ে এসেছিলেন তার বিরুদ্ধে। যদিও এই সব বিষয় নিয়ে প্রকাশ্যে কখনোই মুখ খোলেননি অভিনেতা কাঞ্চন মল্লিক।

তবে এবারে কাঞ্চনের জীবন নিয়ে মন্তব্য করলেন তাঁর প্রাক্তন স্ত্রী অনিন্দিতা। অনেকেই হয়তো জানেন না পিংকি বন্দ্যোপাধ্যায় এর আগে কাঞ্চন বিয়ে করেছিলেন অনিন্দিতাকে। কিন্তু কয়েক বছরের মধ্যেই তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটে যায়। জানিয়ে রাখি কাঞ্চনের প্রাক্তন স্ত্রী অনিন্দিতাও একজন অভিনেত্রী। বর্তমানে দত্ত অ্যান্ড বউমা ধারাবাহিকে মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

পাশাপাশি কন্যাদান আর রোজা নামের ধারাবাহিকেও দেখা গিয়েছে তাকে। বেশ সমান দক্ষতার সাথে সকল বয়সের চরিত্রে অভিনয় করতে পারেন অনিন্দিতা। এককথায় বয়সে তার কাছে শুধু একটি সংখ্যা তিনি তা সহজেই প্রমাণ করে দিয়েছেন। অনিন্দিতার মতে,”অভিনয় টাই আসল, বয়স নয়”। প্রথম দিকে বেশিরভাগ বিজ্ঞাপনে কাজ করেছিলেন অনিন্দিতা। পরে বড় পর্দায় কাজ পেলেও ধারাবাহিকের পারিশ্রমিকের নিশ্চয়তার কারণে সেই কাজ গ্রহণ করেননি তিনি।

যদিও সেটি নিয়ে এখন বেশ আফসোস করতে দেখা যায় অনিন্দিতাকে। ছৌ নাচের গান নিয়ে গবেষণা করেছিলেন তিনি। যদিও পরবর্তীতে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনিন্দিতাকে তার প্রাক্তন স্বামী কাঞ্চন মল্লিক সম্পর্কে প্রশ্ন করা হলে প্রথমে এড়িয়ে যেতে চান তিনি। যদিও পরে প্রশ্নের মুখোমুখি হয়ে অভিনেত্রী জানান,”আমাদের সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল। বহুকাল বিচ্ছেদ হয়ে গিয়েছে। এই বিষয়ে আর কথা বলতে চাই না। কাঞ্চনের জীবনে কি হচ্ছে তা দেখার জন্য ওর পরিবার আছেন। এটা তাদের বিষয়। আমি মন্তব্য করার কেউ নয়”।

Back to top button