“আমি এবং নুসরাত একসাথেই ঈশানের নাম রেখেছি!” – ইন্টারভিউর মুখে চাঞ্চল্যকর মন্তব্য অভিনেতা যশ দাশগুপ্তের! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- নুসরাত জাহান কে নিয়ে প্রতিনিয়ত সমালোচনা এবং চর্চা বেড়েই চলছিল গত নয় মাস ধরে । যে সময় কালে তিনি অন্তঃ-সত্ত্বা ছিলেন সেই সময় কাল থেকে বিভিন্ন ধরনের কুরুচিকর মন্তব্য এবং সমালোচনা দখল করেছিল খবরের শিরোনাম । সকলে জানতে আগ্রহী ছিল যে নুসরাত জাহানের সন্তানে বাবার নাম কি ? কিন্তু কোনো রকম কোনো সংবাদমাধ্যমকে প্রকাশ্যে নুসরাত জাহান তার সন্তানের পিতৃ পরিচয় দেয়নি । তবুও অনুরাগীদের এমনটা অনুমান ছিল যে যশ দাশগুপ্ত হয়েছে তার সন্তানের পিতা।

অপেক্ষার অবসান ঘটিয়ে বেশ কিছুদিন আগে পুত্র সন্তানের জন্ম দেয় নুসরাত জাহান । আনন্দের উচ্ছ্বাস ভরে ওঠে তার অনুরাগী মহল । কিন্তু এই সন্তানের নাম যেটা রাখা হয়েছে সেটা কার অনুমতিতে রাখা হয়েছে অর্থাৎ কার পছন্দের এই নাম রাখা হয়েছে এমনটা প্রশ্ন আসতে থাকে অনুরাগীদের মন থেকে । সম্প্রতি সেই প্রশ্ন উত্তর দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে তার উত্তরে কিছুটা হলেও টের পেয়েছে দর্শকেরা যে এই সন্তানের বাবা হচ্ছে যশ দাশগুপ্ত ।। নইলে এত যত্ন কিভাবে নিতে পারে একটা মানুষ এমন প্রশ্ন করেছে অনেকে ।

চিনেবাদাম শুটিং সেট এর ফাঁকেই যশ দাশগুপ্ত এক বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাত্কার দিতে গিয়ে বলেন যে নুসরাত জাহানের সন্তানের নাম তিনি এবং নুসরাত জাহান একসাথে রেখেছেন এবং তার পাশাপাশি তার ডাকনাম রাখা হয়েছে অংশ । বেশ কিছুদিন আগে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে দেখা গিয়েছিল কলকাতা পৌরসভাতে তবে জন্ম পত্রের নিজের বাবার নাম উল্লেখ করতে চায়নি অভিনেত্রী ।

বরং ছেলে বড় হয়ে উঠুক মাতৃ পরিচয় এমনটা চেয়েছিলাম তিনি । এবং সেই ইচ্ছাকে সম্মতি জানিয়ে অভিভাবকের জায়গায় নিজের নাম লিখেছে অভিনেত্রী নুসরাত জাহান । তবে অনুরাগীদের এমনটা মনে হচ্ছে যে জশদাসগুপ্ত স্বীকার না করলেও তিনি হি চেন এই সন্তানের বাবা।

Back to top button