এবারে স্যান্ডি সাহার সন্তানেরও বাবা হতে চলেছেন যশ! ছবি পোস্ট করলেন স্যান্ডি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই বাংলার মাটিতে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে নিয়ে প্রতিনিয়ত প্রশ্নের ঝ-ড় উঠে চলেছে । অনুরাগীরা বারবার এমনটা জানতে আগ্রহ প্রকাশ করেছেন যে নুসরাত জাহানের সন্তানের বাবা কে? যত সময় বেরিয়েছে ততো বেড়েছে প্রশ্নের ঝড় । এসেছে মতের পার্থক্য । এমনকি নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত কে একাধিকবার বিভিন্ন জায়গাতে মুহূর্ত কাটাতে দেখা গেছে । যা সোশ্যাল মিডিয়া সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল ।

নুসরাত জাহানের প্রতি যত্নশীল হবার কারণ খুঁজে চলেছে প্রতিনিয়ত ও অনুরাগীরা তবে জ-ল্পনার অবসান ঘটানো হলো সন্তান জন্মগ্রহণ করার বেশ কিছুদিন পর। আপনারা হয়তো সকলেই জানেন যে দীর্ঘ নয় মাস ধরে নুসরাত জাহান কে নিয়ে যে জল্পনা সৃষ্টি হয়েছিল বা সমালোচনা সৃষ্টি হয়েছিল তার সমাপ্তি ঘটেছে তার সন্তান জন্মগ্রহণ করার পর । নতুন করে সৃষ্টি হয়েছে জল্পনা ।

কিন্তু নুসরাত জাহান তার সন্তানের জন্ম শংসাপত্র প্রকাশ্যে আনার পর নেটিজেনদের একাংশ রীতিমতো তাজ্জব হয়ে গেছেন । কারণ সেই শংসাপত্রের তার সন্তানে বাবার নাম হিসেবে উল্লেখ রয়েছে দেবাশীষ দাস গুপ্তার নাম । দেবাশীষ দাশগুপ্ত যশ দাশগুপ্তের অপর নাম । এটা হয়তো অনেকে জানতেন না আবার অনেকে জানেন । যার ফলে একটা জল্পনা গভীরভাবে সৃষ্টি হচ্ছে প্রতিনিয়ত । এরই মাঝে হঠাৎ করে বিস্ফোরণ ছবি শেয়ার করলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা ।

স্যান্ডি সাহা সম্প্রতি তার নিজস্ব প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করেন । যেখানে তিনি একটি অ-ন্তঃস-ত্ত্বা মহিলা সেজে রয়েছেন।আর আশ্চর্যজনকভাবে স্যান্ডি সাহার পাশে দাড়িয়ে রয়েছে কালো টি শার্ট পরা অভিনেতা যশ। যশ আবার তার ডান হাতটি রেখেছেন স্যান্ডি সাহার পেটের উপরে , স্যান্ডি সাহা এই ছবিটি আপলোড করে ক্যাপশনে লিখেছে, ‘দুই থেকে তিন হতে চলেছি।’ ছবিটি নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকেই মজা করে বলেছেন,

‘নুসরতের পর এবার স্যান্ডি সাহার সন্তানের‌ও কি পিতা হচ্ছেন যশ ?’ বাংলার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। বিভিন্ন সময় নানান অবতারে হাজির হয়ে এই স্যান্ডি সাহা কে দেখা যায় নানান কৌতুক পূর্ণ ভিডিও আপলোড করতে। বেশিরভাগ সময়ই মহিলা সেজে নানান কৌতুকপূর্ণ ভিডিওতে আবির্ভূত হয় স্যান্ডি সাহা। তবে সেই ছবিটি নিছকই মজার ছলে নেয়া হয়েছে এমনটা বলার অপেক্ষা রাখে না ।

Back to top button