ঘরোয়া পদ্ধতিতে তৈরি দুর্দান্ত এই ওষুধ একবার পান করলেই মোমের মতো গলে যাবে সমস্ত চর্বি! রইল ভিডিও সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে প্রায় অধিক মানুষের মধ্যেই অনিয়মিত জীবনযাত্রা লক্ষ্য করা যায় । কাজের জন্য হোক বা অন্য কোনো কারণে বাইরে বিভিন্ন ধরনের ফাস্টফুড খাবার খাওয়ার ফলে রাত জাগার ফলে এবং অনিয়মিত জীবনযাত্রা পালন করার জন্য শরীরের যাবতীয় রো-গ ব্যা-ধি লক্ষ্য করা যায় । তবে এমন একটি ধরনের সমস্যা সকলের মধ্যে দেখা যায় সেটি হল চর্বি । হঠাৎ করেই কোন কারন ছাড়াই শরীরের মধ্যে অকারণে জমতে থাকে ।

অধিক পরিমাণে চর্বি চর্বি জমলে শুধুমাত্র যে দেহ মোটা হয়ে যায় তেমন কিন্তু নয় । এর পাশাপাশি হাই ব্লাড প্রেসার ডায়াবেটিস ইত্যাদি লক্ষণ তার সাথে সাথে পরিস্ফুটিত হয় তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি পানীয়র কথা বলতে চলেছি যেটা প্রতিনিয়ত সেবন করার ফলে আপনার যেকোনো ধরনের চর্বি অনায়াসে গলে যাবে।

এই চর্বি গলানোর জন্য যে উপকরণটি আমরা ব্যবহার করব বা যে পদ্ধতি ব্যবহার করব তা অতি সাবধানতার সাথে এবং সচেতন ভাবে আপনাকে পূরণ করতে হবে । এবং নিয়মিত সেবন করতে হবে । আসুন দেখে নিই সেটা কিভাবে তৈরি করা যাবে । প্রথমে একটি গ্যাসের মধ্যে আপনাকে একটি পাত্র নিতে হবে । তার মধ্যে দিতে হবে এক কাপ পরিমান জল । এই যখন ভালো করে ফুটবে তখন তার মধ্যে দিতে হবে দুইটি তেজপাতা ।

আমরা জানি যে তেজপাতার মধ্যে এমন অনেক ধরনের পদার্থ থাকে যা শরীরের চর্বি গলানোর ক্ষেত্রে কাজে লাগে । এছাড়া আরো অনেক ধরনের রো-গ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলার ক্ষেত্রে তেজপাতা ব্যাপক পরিমাণে কাজে লাগে। তেজপাতা দিয়ে দেওয়ার পর তার মধ্যে দিতে হবে দুইটি বড় মাপের দারচিনি । দারুচিনি দিয়ে দেওয়ার পর তার মধ্যে দিতে হবে দু টি এলাচ এবং এক চামচ পরিমাণ জিরে ।

জিরে চর্বি গলানোর ক্ষেত্রে খুব দ্রুত কাজ করেন । এরপর এই সমস্ত উপকরণ গু-লি কে প্রায় পনেরো থেকে কুড়ি মিনিট ধরে ভালো করে ফুটিয়ে নিতে হবে । তারপর একটি ছাকনি সাহায্যে ছেঁকে নিয়ে অন্য একটি পাত্রে তুলে রাখতে হবে । প্রতিদিন সকাল বেলা খাবার আগে না খাবার পরে সামান্য পরিমাণ মধু বা চিনি যোগ করে আপনি এই পানীয়টি সেবন করতে পারেন । মাত্র একমাসে আপনি নিজেই তফাৎ বুঝতে পারবেন ।

Back to top button