সিদ্ধার্থকে নিয়ে পুলিশের সঙ্গে তুমুল ব’চসা বাধলো প্রেমিকা শেহনাজের! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বছরখানেক আগে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃ-ত্যুতে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা নেটদুনিয়া । অ-ভিযোগ উঠেছিল স্বজনপোষণের বি-রুদ্ধে । একাধিক পরিচালক অভিনেতা এবং অভিনেত্রী দের বি-রুদ্ধে একাধিক অভিযোগ তু-লেছিল তার অনুরাগীরা । যার ফলে পু-লিশ তদন্ত শুরু করতে বাধ্য হয় । কিন্তু অনেকটা সময় বেরিয়ে যাওয়ার পর সঠিক মাত্রায় কোনরকম ফলাফল উঠে আসেনি ।

পুনরায় বলিউডে ফের আরও এক তরুণ অভিনেতার রহস্যজনক মৃ-ত্যু নিয়ে জ-ল্পনা শুরু হয়েছে । যার ফলে পুলিশ আর কোনো রকম কোনো সময় ন-ষ্ট করতে না যে শুরু করেছে তবে তদন্ত। অনুরাগীদের এমনটা দাবি যে সিদ্ধার্থ শুক্লা কে ইচ্ছাকৃতভাবে মা-নসিক চা-প দিয়ে বা অন্য কোনো মাধ্যমে খু-ন করা হয়েছে । কারণ সুস্থ-স্বাভাবিক এই তরুণ অভিনেতা হঠাৎ করে এক রাতের মধ্যে মা-রা যেতে পারে না ।

সকালবেলাতে প্রতিদিনকার মত তার প্রেমিকা সেহেনাজ তার বাড়িতে আসে এবং তাকে ঘুম থেকে তোলার চেষ্টা করেন । কিন্তু কিছুক্ষণ ধরে চেষ্টা করার পর সিদ্ধার্থ তরফ থেকে কোনো রকম কোনো প্রতিক্রিয়া না পাওয়ার জন্য বাড়ির লোক চি-ৎকার করে ডাকে তার প্রেমিকা শাহনাজ । পরবর্তী ক্ষেত্রে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃ-ত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ । আর তারপরেই রীতিমতো পায়ের তলা থেকে মাটি সরে যায় সিদ্ধার্থ শুক্লা পরিবারের।

অনুরাগীদের বারবার দাবির ফলে মুম্বাই পুলিশ ইতিমধ্যে তাদের তদন্ত শুরু করে দিয়েছেন । তবে একথা অস্বীকার করার কোন উপায় নেই যে তার এই অকাল প্রয়াণে গভীরভাবে ভে-ঙ্গে পড়েছে তার মা এবং তার প্রেমিকা । সে চিত্র আমরা বারবার দেখতে পাচ্ছি সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়া বিভিন্ন ভিডিওর মাধ্যমে । তার পাশাপাশি অনুরাগীদের আবেগপ্রবণ হয়ে পড়া চিত্র কিন্তু আমরা দেখতে পাচ্ছি ।

তাকে উৎসর্গ করে বিভিন্ন গান কবিতা এবং তার অভিনীত কিছু ছবি দৃশ্য ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়া জুড়ে । তার আত্মা শান্তি পাক এমনটা কামনা করব আমরা । সব মৃ-ত্যুই বে-দনাদা-য়ক এবং ম-র্মান্তি-ক হয় কিন্তু ভাগ্যের পরিহাসে চরম সত্য থাকে আমাদের মেনে নিয়ে এগিয়ে যেতে হবে ।

Back to top button