টানা 3 বছর পর প্রেমিকের সঙ্গে দেখা ‘মা’ ধরাবাহিক খ্যাত ‘ঝিলিক’ ওরফে অভিনেত্রী তিথি বসুর! শেয়ার করলেন ফটো।

নিজস্ব প্রতিবেদন :- অন্যান্য অভিনেত্রী মতন কিন্তু নিজের সম্পর্কে বিন্দুমাত্র সোশ্যাল মিডিয়া থেকে লুকিয়ে রাখার চেষ্টা করেনি অভিনেত্রী নিজে বরং প্রকাশ্যে তুলে ধরেছে তার সম্পর্কের চিরযৌবন কে। এবং এবারে সেই সম্পর্কের তিন বছরের পরিপূর্ণতা উদযাপন করলেন অভিনেত্রী নিজে । আমরা যতই বর্তমান প্রজন্মের জনপ্রিয় ধারাবাহিক গু-লি নিয়ে আলোচনা করি না কেন কিন্তু একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে একসময় ধারাবাহিক জগতে রীতিমতো আলোড়ন সৃষ্টি করে দিয়েছিল মা নামক একটি ধারাবাহিক ।

যেখানে একটি ছোট্ট বাচ্চা মেয়ের বড় হয়ে ওঠার গল্প দেখানো হয়েছিল । এবং এই বাচ্চা মেয়েটির কথা আমরা প্রত্যেকে এখন অব্দি মনে আছে তার নাম হলো ঝিলিক কিন্তু তার আসল নাম হচ্ছে তিথি বসু। মাগো তোমায় ছাড়া ঘুম আসেনা মা এই গানের লাইনটি দিয়ে জনপ্রিয়তার নিরিখে একদম তুঙ্গে পৌঁছে গিয়েছিল ঝিলিক । কিন্তু আপনি জানলে অবাক হবেন একসময় যে ঝিলিকের ঘুম আসত না মাকে ছাড়া এখন কিন্তু সেই ঝিলিক ওড়াচ্ছে তরুণ প্রজন্মের ।

একদমই ঠিক শুনেছেন কারণ পরিপক্ক একটি যুবতীতে পরিণত হয়েছে । এবং তিনি প্রথম থেকে তার সম্পর্কের ব্যাপারে অত্যন্ত খোলামেলা । লুকিয়ে চুকিয়ে সম্পর্ক করার পক্ষপাতিত্ব তিনি নয় । তিনি বারবার জানান যে ক্রিকেটারদের দেবায়ুন পাল এর সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে । এবার তাকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করলো তিথি বসু বরাবরই প্রকাশ্যে প্রেম নিবেদন করতে স্বচ্ছন্দ তিনি।

পেশায় ক্রিকেটার দেবায়ুধ এর সঙ্গে এদিন কেক কেটে তিন বছরের সম্পর্কের সেলিব্রেশনে মেতে উঠতে দেখা যায় তিথিকে। বলাই বাহুল্য এরপর অনুগামীদের শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে তার ভিডিওর কমেন্ট বক্স।অভিনেত্রী যেমন ক্যাপশনে লিখেছেন তিন বছরে প্রেমের সম্পর্ক পা দিলেও তিনি আসলে সারাজীবন কাটাতে চান তার প্রেমিকের সঙ্গে, তেমনি তাদেরকে একসঙ্গে সারাজীবন দেখতে চেয়ে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। এদিন তার ভিডিও প্রমাণ করে দিয়েছে যে দেবায়ুধ এবং ঝিলিক ওরফে তিথি কিন্তু নেটিজেনদের মধ্যে অন্যতম জনপ্রিয় জুটি হয়ে উঠছেন।

Back to top button