2 টাকায় কিনে বিক্রি করুন 15 টাকায়! মাত্র 2000 টাকা দিয়ে শুরু করুন নিজের ব্যবসা! জানুন খুঁটিনাটি।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে ভারতের অর্থনীতিতে বাজারের অবস্থা ঠিক কেমন সেটা আমাকে নতুন করে আর বলে দিতে হবে না । তার পাশাপাশি চাকরি অবস্থা বা বেকার সংখ্যা কিভাবে প্রতিনিয়ত বেড়েই চলেছে সে কথা আপনি জানেন ।তাই অনেকেই ব্যবসায় মনোনিবেশ করার চেষ্টা করছেন । কিন্তু কি ধরনের ব্যবসা করা যায়।  প্রাথমিকভাবে আপনার ব্যবসার কোনো রকম কোনো অভিজ্ঞতা নেই ।

দ্বিতীয়ত কোন ধরনের ব্যবসা শুরু করলে অল্প সময়ে লাভবান হওয়া যায় সে ব্যাপারে কোন আইডি আপনার কাছে নেই। তাই কি ধরনের ব্যবসা শুরু করা যায় সে ব্যাপারে আপনি চিন্তিত হয়ে পড়েছেন আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাকে একটি ব্যবসার কথা বলতে চলেছি যেটা খুব অল্প সময়ের মধ্যে আপনাকে লাভবান করতে পারে । আমাদের আশেপাশে এমন অনেক দোকান আছে যেখানে আমরা কসমেটিকের জিনিসপত্র কিনে থাকি ।

আমি আপনি প্রত্যেকেই জানি যে বর্তমান যুগে ছেলে-মেয়ে নির্বিশেষে কি বীভৎস পরিমাণে বেড়ে চলেছে কসমেটিকের চাহিদা । চাহিদা যত বাড়ছে ততই বেড়ে চলেছে তার দাম কিন্তু আমি আজকে এই প্রতিবেদনের মাধ্যমে এমন একটি দোকানের কথা বলতে চলেছি যেখানে আপনি হোলসেল মূল্যে কসমেটিক জিনিসপত্র কিনতে পারবেন । এবং সেগু-লি অতিরিক্ত দামে বাজারে বিক্রি করতে পারবেন । যার ফলে খুব অল্প সময়ের মধ্যে আপনার অতিরিক্ত পরিমাণে লাভ হবে ।

বেশি দেরি না করে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন এবং জেনে নিন যে কি ধরনের ব্যবসা কথা বলতে চলেছে । কলকাতায় একটি দোকান রয়েছে যেখানে আপনি হোলসেল মূল্যে বিভিন্ন ধরনের কসমেটিক জিনিসপত্র কিনতে পারেন । লিপস্টিক থেকে শুরু করে কাজল বাচ্চাদের তাছাড়া বড়দের আরো অনেক ধরনের নামিদামি ক্রিম সেপটিফিন থেকে শুরু করে যাবতীয় যে সমস্ত জিনিস পত্রগুলো কসমেটিকের বিভাগে পড়ছে সমস্ত কিছু পেয়ে যাবেন সেখানে আপনি একদমই স্বল্পমূল্যে ।

সেই দোকানদারের দেওয়া তথ্য অনুসারে এমনটা জানা যাচ্ছে যে এমন কিছু জিনিস রয়েছে যেমন ধরুন বাচ্চাদের কাজ সেটা কিনলে প্রতি ২ টাকা করে পড়বে কিন্তু আপনি কেনার পর সিটি বাজারে ১৫ টাকা প্রতি পিস বিক্রি করতে পারবেন । তাহলে কোনো রকম কোনো দেরি না করে অতি অবশ্যই দোকানে গিয়ে অল্প পুঁজিতে ব্যবসা শুরু করতে পারেন তাদের দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন ।
ফোন নাম্বার:- 9674382980

Back to top button