ছেলে এবং স্বামীকে নিয়ে বাইক চালাতে গিয়ে একি করলেন যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। এখানে প্রতিনিয়ত আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগু-লি দিন শেষে খাটাখাটনির পর আমাদেরকে হাসতে বাধ্য করে। যদিও এমন কিছু ভিডিও রয়েছে যা হয়ত আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি হাসির ভিডিও নিয়ে আলোচনা করব।

ভিডিওটি মাত্র কয়েক দিনের পুরনো হলেও নেট নাগরিকদের দৌলতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে অতিরিক্ত ভাবে ছড়িয়ে পড়েছে। ভিডিওর শুরুতেই দেখা যায় একজন যুবক বর সেজে আসতে গিয়ে আচমকাই কলার খোসায় পা পিছলে পড়ে যান। যুবকটি চোখে দেখতে না পাওয়ার কারণে সম্পূর্ণ ব্যাপারটি বুঝতে পারেননি। এর পরেই ঘটে আবারো একটি তুমুল হাসির ঘটনা।

যুবকটির হঠাৎ প্রস্রাব পাওয়ায় সে উঠে গিয়ে সামনে রান্না হওয়া একটি ডালের পাত্রের মধ্যে সেই প্রস্রাব করে দেয়। তা দেখে অত্যন্ত রেগে যায় রান্নার ঠাকুর। এরপর বিয়ে করে বউ নিয়ে যেতে গিয়েও ঘটে বি-পত্তি! নতুন বউ গাড়িতে বসার সাথে সাথেই উল্টো দিকের দরজা দিয়ে পড়ে যায়। যুবকটি চোখে দেখতে না পাওয়ার দরুন এরপর একের পর এক মজাদার ঘটনা ঘটতেই থাকে।

ভিডিওটি দেখে এক কথায় বেশ আনন্দ পেয়েছেন সকলে। তবে জানিয়ে রাখি ভিডিওতে দেখা ঘটনাগুলি একেবারেই আসল নয়। ভিডিও বানানোর জন্য এই ঘটনা গু-লি তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় 15 মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। লাইক সংখ্যা প্রায় 76 হাজার। ভিডিওটি আপনাদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button