মাধ্যমিক পাস যোগ্যতায় রাজ্যের পৌরসভা গুলিতে চাকরির সুযোগ! রইল আবেদন করার পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- প্রত্যেক বেকার যুবক এবং যুবতীরা একটি চাকরির আসার জন্য রীতিমতো মুখ চেয়ে বসে আছে । কখন সরকারের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হবে এই চিন্তাই চিন্তিত হয়ে পড়েছে তারা । তবে সম্প্রতি পৌরসভাতে স্বাস্থ্যকর্মীদের চাকরি পাবার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যেখান থেকে এমনটা জানানো হয়েছে যে বেশ কিছু সংখ্যক ছেলে এবং মেয়েদের কে চাকরিতে নিতে চলেছে পৌরসভা ।

পদের নাম- Honorary Health Worker (HHW) বা হেলথ ওয়ার্কার, শূন্যপদ- মোট ১৭০ টি

শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ। আবেদনকারীকে অবশ্যই বিবাহিতা/ বিধবা বা বিবাহ বিচ্ছিন্না হতে হবে। অর্থাৎ অবিবাহিতা মহিলারা এই পদে আবেদন করতে পারবেন না।

বয়স- প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ এর মধ্যে হতে হবে এবং SC/ ST/ OBC/ PWD শ্রেণীভুক্ত প্রার্থীদের বয়স হতে হবে ২২ থেকে ৪০ বছরের মধ্যে।

বেতন- প্রতিমাসে ৪,৫০০/- টাকা।

আবেদন পদ্ধতি :- অনলাইনে এক্ষেত্রে আবেদন করা যাবে না । তার জন্য ডাউনলোড করতে হবে প্রথমে আপনাকে আবেদনপত্রটি তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে তাদের অফিসের ওয়েবসাইট টি হল www panihatimunicipality.in পোস্ট অফিসের মধ্যে মাধ্যমে পাঠানো হোক আবেদনপত্র গ্রাহ্য করা হবেনা আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৬ শে অক্টোবর এবং নিয়োগের জায়গা হচ্ছে উত্তর ২৪ পরগনার পানিহাটি এলাকা অতি অবশ্যই প্রার্থীকে সেখানকার স্থানীয় বাসিন্দা হতে হবে।

Back to top button