সারেগামাপার মঞ্চে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করল ছোট্ট অরুনীতা! ব্যাপক ভাইরাল হলো পুরনো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবছর ইন্ডিয়ান আইডলের খ্যাতনামা গায়িকা অরুনিতা কাঞ্জিলাল এর কথা আমরা কমবেশি প্রত্যেকে জানি । ইন্ডিয়ান আইডলের সুবাদে তার নাম গোটা দুনিয়া পাশাপাশি ছড়িয়ে পড়েছে ভারতবর্ষের প্রতিটি আনাচে-কানাচে । অরুনিতা সাথে যার নাম ওতপ্রোতভাবে জড়িত জড়িয়ে পড়েছে সেটি হল হিমাচল প্রদেশের গায়ক পবনদ্বীপের নাম ।কিন্তু এই অরুনিতা কাঞ্জিলাল কি প্রথমেই ইন্ডিয়ান আইডল এসে উপস্থিত হয়েছে ?

নাকি এর আগেও কোন রিয়েলিটি শো এ অংশগ্রহণ করেছিলেন । সে ব্যাপারে জানার আগ্রহ প্রকাশ করেছিলেন অনেকেই । সেই অর্থে একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যা দেখে আপনি এমন টা বলতেই পারেন যে অরুনিতা খুব ছোটবেলা থেকেই গানের অনুরাগী এবং ছোটবেলা থেকেই বাংলার সারেগামাপাতে এক জনপ্রিয় প্রতিযোগী ছিলেন । তখন হয়তো তাকে তেমন ভাবে কেউ চিনত না । কিন্তু এখন জনপ্রিয়তা পাবার পর তার পুরনো দিনের ভিডিওগুলি ক্রমশ প্রকাশ্য উঠে আসছে ।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বনগাঁর বাসিন্দা হল অরুনিতা কাঞ্জিলাল । যার নাম এখন গোটা দেশে ছড়িয়ে পড়েছে মূলত ইন্ডিয়ান আইডলের জন্য । এবছরের ইন্ডিয়ান আইডল সিজন পুরস্কার ছিনিয়ে নিতে না পারলেও দ্বিতীয় স্থান অধিকার করেছেন তিনি । বেড়েছে তার সাথে জনপ্রিয়তা । বাঙালি হয়ে শুধু মাত্র গানের মাধ্যমে ও কণ্ঠস্বর দিয়ে বলিউডের মঞ্চ কাপানো সহজ নয় এমনটা মনে করছে অনেক,

অরুনিতার তাঁর বাবা অবনী ভূষণ কাঞ্জিলাল পেশায় একজন শিক্ষক। এছাড়া মা শ্রাবণী কাঞ্জিলাল ও দাদা অনীশ কাঞ্জিলালকে নিয়ে তাঁর পরিবার। মাত্র ৮ বছর বয়স থেকে গানে হাতে খড়ি অরুনিতার। তাঁর মায়ের গানের শখ ছিল প্রথম থেকেই। সেই সূত্রেই শুরু অরুনিতার গান গাওয়া। অরুনিতার মামা হলেন পেশায় একজন সঙ্গীত শিক্ষক। তাঁর কাছেই ছোট থেকে গান শিখতে শুরু করেন অরুনিতা।

সম্প্রতি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে খুব ছোটবেলা থেকেই অরুনিতা গানের অনুরাগী ছিলেন এবং সারেগামাপা লিটল চ্যাম্প একজন দক্ষ প্রতিযোগী ছিলেন তিনি ।সেই সারেগামাপার মঞ্চে থাকাকালীন অবস্থায় তাঁর গাওয়া একটি গানের ক্লিপ তুলে ধরা হয়েছে সেই ভিডিওর মাধ্যমে । যদিও ভিডিওটি এক বছর আগে পুরনো কিন্তু ফের আরো একবার মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে তার পুরনো ভিডিও দেখতে পেয়ে রীতিমতো বেজায় খুশি তার অনুরাগীরা ।

Back to top button