ডান্স বাংলা ডান্সের মঞ্চে সুপার হট পোশাক পড়ে সোশাল মিডিয়া তোলপাড় করলেন অভিনেত্রী শুভশ্রী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে নেহা কক্কর এর কন্ঠে প্রকাশিত পেয়েছিল কাটা লাগা উইমা উইমা । তার সাথে সাথে এই গানটির সাথে জড়িত ছিল তার ভাই ও টনি কক্কর এবং বিখ্যাত রেপার হানি সিং। গান মিডিয়াতে প্রকাশ আসার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় । এবং এই গানের সাথে নৃত্য পরিবেশন করে নিজেকে জনপ্রিয়তার নিরিখে পৌঁছেছে এমন মানুষের সংখ্যা নেহাত কম নয় ।

তবে সেই তালিকায় নাম জড়িয়েছে এবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জী। আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । এবং একই সাথে সেই বিচারকের আসনে দেখা যাচ্ছে অভিনেতা জিৎ এবং বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা কে । কিন্তু নির্দিষ্ট কোন কারণ থাকার জন্য অনির্দিষ্টকালের জন্য অনুউপস্থিত রয়েছে গোবিন্দা ।

তার সেই শূন্যস্থান পূরণ করতে মঞ্চে হাজির হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় । একদমই ঠিক শুনেছেন । এই মুহূর্তে বিচারকের আসনে বসানো হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে । শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় একই ফ্রেমে প্রথমবারের জন্য তাই দর্শকদের উৎসাহ ছিল অনেক বেশি । তাইতো তাদের অনুরোধে একসাথে দেখা গেল শ্রাবন্তী এবং শুভশ্রী কে মঞ্চ কাপাতে । ভিডিওতে দেখা যাচ্ছে যে বিচারকের আসন থেকে উঠে গিয়ে শ্রাবন্তী এবং শুভশ্রী সুন্দরভাবে এই গানের সাথে নৃত্য পরিবেশন করেছেন।

পরনে ছিল অভিনব এক পোশাক । এবং শুভশ্রীর হট ফিগার দেখে রীতিমতো ঘু-ম উড়েছে তরুণ প্রজন্মের এমনটা বললে খুব একটা ভুল হবেনা । যে শুভশ্রীকে নিয়ে কিছুদিন আগে সমালোচনা ছিল তুঙ্গে । সেই শুভশ্রী এখন নয়নের মণি হয়ে উঠেছে দর্শকদের । ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে রয়েছে নেট মাধ্যমে। যদিও কটাক্ষ করেছে বেশ কয়েকজন তবু সেই সমস্ত বিষয়গু-লি কে বাদ দিলে ভিডিওটি ব্যাপক পরিমাণে সাফল্য পেয়েছে।

Back to top button