একি কান্ড! প্লাটফর্মে হাত দেখিয়ে ট্রেন থামাতে গেলেন যুবতী! হেসে লুটোপুটি সবাই! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে হাতের মুঠে সকলের কাছে রয়েছে বিনোদন জগৎ । বিনোদন জগতের মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিজেদেরকে উন্নত করে চলেছি পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া যাবতীয় ঘটনা আমরা জানতে পারি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা বাড়ছে ততোই বাড়ছে স্মার্টফোনের চাহিদা সেই অর্থে এখনকার যুগে প্রতিটি ছেলেমেয়েদের হাতেই নতুন একটি স্মার্টফোন লক্ষ্য করা যাবে ।

যার মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকে এবং নিজেদেরকে প্রতিনিয়ত আপডেট করছে । আমরা দেখেছি যে অনেকেই সোশ্যাল মিডিয়াকে উপার্জনের পথ হিসেবে ব্যবহার করছেন । এটি একটি ভাল দিক। ফেসবুক ইউটিউব থেকে নির্দিষ্ট শর্ত মেনে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করা যেতে পারে অনেকে এই পন্থা ইতিমধ্যে অবলম্বন করেছে কেউ কেউ আবার ইউটিউব চ্যানেলে নিজেদের বাগানের ছবির বা গাছ পরিচর্যার ভিডিও করে তুলে ধরেন সকলের সামনে

যার ফলে খুব অল্প সময়ের মধ্যে সেই সমস্ত ভিডিও গু-লি জনপ্রিয়তা লাভ করতে পারে এবং যত জনপ্রিয় হয় ততো বেশি অর্থ উপার্জন হয় সেই সমস্ত ভিডিও থেকে । এবার সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল থেকে দেখা গেল অবাক করার মতন এই ভিডিওটি।। ভিডিওটিতে দেখানো হচ্ছে, যে জাপানের রেল লাইনে প্লাটফর্মে থাকা একটি মেয়ে ট্রেন থামানোর জন্য তারা হাত দুটিকে সামনে নাড়াতে থাকে।

অর্থাৎ যেন মনে হচ্ছে তিনি ট্রেনটি থেকে লিফট চাইছেন।প্ল্যাটফর্ম থেকে সবাই তখন তার এই কীর্তি দেখতে শুরু করেন। সামনে থাকা একটি ভদ্রলোক তাকে দেখে হাসতে শুরু করে। এই ভিডিওটি ইউটিউবে বর্তমানে ভাইরাল।এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে দেখা যায় বলে আমরা মানসিক অবসাদ থেকে কিছুটা হলেও মুক্তি পাবে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। দীর্ঘ লকডাউনে আমরা যখন ঘরব-ন্দি তখন মা-নসিক অ-বসাদ গভীর ভাবে আ-ক্রমণ করেছিল আমাদেরকে তবে এই সমস্ত ভিডিও সে অ-বসাদ কাটিয়ে দিতে সাহায্য করেছে অনেকখানি।

Back to top button