বাবা রাজ চক্রবর্তীর কোলে বসে গাড়ি চালাচ্ছে ছোট্ট ইউভান! আপ্লুত ভক্তরা! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলী কে চেনেন না এমন কোন ব্যক্তি নেই । শুভশ্রী গাঙ্গুলীর সাথে রাজ চক্রবর্তীর নামটিও ওতপ্রোতভাবে জড়িত । কারণ কয়েক বছর আগেই শুভশ্রী গাঙ্গুলী বিবাহ করেছে রাজ চক্রবর্তীকে । তারপর কিছুদিন আগে তাদের ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট নবাব পুত্র । এখন শুভশ্রীর সারাটা দিন কেটে যায় তাকে নিয়ে ।

তার বিভিন্ন খু-নসুটির ভিডিও মজার ক্রিয়া-কলাপ এর ভিডিও তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে যেগু-লি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয় । গত তিন বছর আগে তারা পরস্পরকে বিয়ে করেন এবং সুখের একটা সংসার তৈরি করেন । তার পাশাপাশি গত বছর যখন গোটা দেশজুড়ে লকডাউন চলছে তখন শুভশ্রীর ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান ।

যার জন্মের পর থেকে তাঁর জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলেছে । ইতিমধ্যে তৈরি হয়ে গেছে তার একটি ফ্যান পেইজ । এবং সেখান থেকে প্রতিনিয়ত তার অনুরাগীরা জানতে চান যে এই মুহূর্তে তাদের ছোট্ট পুত্র কি করছে বা কেমন রয়েছে । সেই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিনিয়ত তাদেরকে আপডেট দিতে থাকেন শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী ।

সম্প্রতি নতুন আপডেট পাওয়া গেল । সম্প্রতি রাজ চক্রবর্তী এবং তার পরিবার কোন একটি আশ্রম এ গিয়েছিলেন সেটি এর আগে বিভিন্ন ভিডিওতে দেখে বুঝতে পারবেন । সেখানে চলছে হরিনাম এবং সংকীর্তন । সেই জায়গা থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে রাজ চক্রবর্তীর কোলে চেপে রয়েছে ইয়ভান ।

অর্থাৎ তার ছেলে। এবং তার হাতে রয়েছে গাড়ির স্টিয়ারিং । একদমই ঠিক শুনেছেন একটি খুদে এই বাচ্চা এক বছর পরিপূর্ণ হতে না হতেই গাড়ি চালানোর ইচ্ছে জেগেছে মনের মধ্যে। এবং সেই প্রকাশ দিচ্ছে রাজ চক্রবর্তী ইতিমধ্যে তার ভিডিওটি ব্যাপক পরিমাণে হয়েছে । ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন শুভশ্রী গাঙ্গুলী ।

Back to top button