মা শুভশ্রীর হাত ছেড়ে দিয়েই এয়ারপোর্টে দৌড়চ্ছে ছোট্ট ইউভান! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার এয়ারপোর্টে মাকে ছেড়ে দৌড় দিচ্ছে ছোট্ট ছেলে ইউভান । দুজনে একই পোশাক পরা অবস্থায় ক্যামেরায় ধরা দিলেন । ভিডিও শেয়ার করলেন রাজ চক্রবর্তী । ইতিমধ্যে এক বছর পূর্ণ হয়ে গেছে তার সেই একবছরের উদযাপন আমরা বিভিন্ন মাধ্যমে দেখেছি । ঘরোয়া পরিবেশে জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপন করা হয়েছিল তার জন্মদিন । এই এক বছরে ছোট্ট ছেলে শিখে গেছে অনেক কিছু ।

বাইরের সাথে তার সম্পর্ক হয়ে গেছে ইতিমধ্যে ।তাই কোন রকম ভাবেই আর ঘরে ফিরতে চায় না সে সারাক্ষণ মন চায় ঘুরে বেড়াতে সেই ভিডিওর মাধ্যমে। বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । তার পাশাপাশি একজন সফল পরিচালক হলেন রাজ চক্রবর্তী । রাজ চক্রবর্তীর হাত ধরে সামনের সারিতে উঠে এসেছে বহু নতুন মুখ তাই অন্যান্য বাকি সকল পরিচালকদের পাশাপাশি রাজ চক্রবর্তী কিন্তু আলাদা মাত্রা দাবি রাখে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ।

আমরা জানি যে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী মধ্যে বিবাহ হয়েছে গত চার বছর আগে । এবং গত বছর প্যানডেমিক এর সময়ে তাদের ঘর আলো করে এসেছিল ছোট্ট একটি পুত্রসন্তান । ধীরে ধীরে বড় হতে থাকে এবং সময়ের সাথে সাথে পাল্টাতে থাকে তার ভাবনা চিন্তা । শান্ত স্বভাবের ছেলেটা ধীরে ধীরে হয়ে ওঠে দুষ্টু একটা মিষ্টি ছেলে । এবার এয়ারপোর্টে একই সাথে মা এবং ছেলে কে দেখা গেল একই পোশাক পরা অবস্থায় ।

তবে মায়ের সাথে হাঁটাচলা করতে বিন্দুমাত্র রাজি নয় ছোট ছেলেটি । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে দমদম এয়ারপোর্ট একা একাই ঘুরে বেড়াচ্ছে রাজ চক্রবর্তীর ছেলে । কালো রংয়ের পোশাক পরা অবস্থায় তাকে লাগছে ভারি মিষ্টি । যদিও তার পিছনে রয়েছে তার মা শুভশ্রী গাঙ্গুলী । তার মা তাকে বেঁধে রাখার চেষ্টা করলেও কোনো রকম কাউকে পরোয়া না করে একাই এদিক-ওদিক ঘুরে বেড়ানোর চেষ্টা করছে সে ।

ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন যে সেই মুহূর্তে সেই জায়গার আনন্দ উপভোগ করেছে ইউভাণ । সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন পরিচালক রাজ চক্রবর্তী ।ইতিমধ্যে সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া প্রতিটি আনাচে-কানাচে । ভিডিওটি দেখে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছে। তবে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না।

Back to top button