লাইন দিয়ে মাটির হাড়ি পেতে তার ওপরে শুয়ে পড়লেন যুবক! পাশ থেকে আরেক যুবক যা করলেন! হেসে পেট ব্য’থা সকলের! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান যুগের একটি উন্নত যোগাযোগ ব্যবস্থার মাধ্যম।অনেক বিশেষজ্ঞদের মতে এই সোশ্যাল মিডিয়া গণমাধ্যম এর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠছে আজকাল। যদিও একথা মানতে নারাজ অনেকেই।কারণ কোনোভাবেই ইন্টারনেট জগত টেলিভিশন বা সংবাদপত্রকে অতিক্রম করে যেতে পারে না বলেই ধারণা তাদের। যদিও এই ধারনা আজকাল অনেকটাই ক্ষীণ হয়ে গিয়েছে।

কারণ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত গতিতে যে কোন খবর ভাইরাল হতে দেখা যায়। এমন কি কোন ঘটনা ইন্টারনেটে ঘটার কিছুক্ষণের মধ্যেই ছড়িয়ে পড়তে দেখা যায়। তাই স্বাভাবিক ভাবেই মানুষ এখন খবরা খবর জানার জন্য এবং সময় কাটানোর জন্য মুঠোফোনে থাকা সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন গুলির উপর নির্ভর হয়ে পড়ছেন।

তবে এই অ্যাপ্লিকেশনগু-লির উপকারিতার পাশাপাশি অনেকগুলি অপকারিতাও রয়েছে। কিন্তু মানুষকে এই সোশ্যাল মিডিয়া দিন প্রতিদিন যেভাবে আ-কৃষ্ট করে চলেছে তাতে খুব শীঘ্রই মানুষ এর দ্বারা বশীভূত হয়ে যাবে তাতে কোন সন্দেহ নেই। বর্তমানে সকল বয়সের মানুষের হাতেই স্মার্টফোনের সহজলভ্যতা ছড়িয়ে পড়েছে।স্মার্টফোনের মাধ্যমে সামান্য ইন্টারনেটের কিছু এমবি খরচ করে আমরা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হতে পারি।

সম্প্রতি ইন্টারনেটে একটি ভিডিও বিশেষ ভাবে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি যেমন হাস্যকর ঠিক ততটাই অসাধারণ। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুইজন যুবক পাশাপাশি বসে রয়েছে। এরমধ্যে আচমকাই এক যুবক অপরজনকে লা-থি মে-রে ফে-লে দেয়। ভিডিওর অপর এক দৃশ্যে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে চলতে চলতে আচমকাই এক যুবতীর গায়ে ধাক্কা দিয়ে দেন যুবক। এরপর দুজনেই কাদার মধ্যে পড়ে যায়।

ভিডিওটি দেখে খুব স্বাভাবিকভাবেই হেসে লুটোপুটি খেয়েছেন নেট দুনিয়ার মানুষ।এই ধরনের ভিডিও খুব সহজেই কাজের ফাঁকে বা ব্যস্ততার মাঝে মনোরঞ্জন করতে সাহায্য করে থাকে।নিঃসন্দেহে এই ভিডিওটিতে অভিনীত চরিত্ররা অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button