লাইন না মেনেই এগিয়ে যাচ্ছিলেন সুপারস্টার সালমান খান! বাধা দিলেন CISF জাওয়ান! শুরু হলো ব’চসা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সালমান খান সম্পর্কে নতুন করে আর কোন কথা বলার দরকার পড়ে না । একদিকে যেমন তিনি অভিনয় দক্ষতায় জয় করেছেন দর্শকের মন । অপরদিকে আবার সামাজিক বিভিন্ন কাজ কর্মের মাধ্যমে কিন্তু তিনি বহু মানুষের সাহায্য করেছে । তবে এর পাশাপাশি একাধিক অভিযোগ উঠেছে তার বি-রুদ্ধে । যার ফলে বিভিন্ন অসামাজিক কাজ কর্মের সাথে যুক্ত থাকতে দেখা গেছে তাকে ।

বিতরকের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে মাঝে মধ্যেই এই সালমান খান । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হয়তো তার জীবনে প্রথমবার এই প্রথমবার তাকে কেউ ধমক দিয়ে আটকে দিল । কখনো যদি আমরা আমাদের আশেপাশে জায়গাতে যেমন ধরুন বিমানবন্দরে আমাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের কে দেখতে পাই তখনই আমরা আবেগপ্রবণ হয়ে পড়ি আপ্লুত হয়ে পড়ি । যার ফলে আমরা তাদের কাছে গিয়ে পৌঁছায়।

এবং তাঁর সান্নিধ্যে থাকার চেষ্টা করি। কিন্তু তাদের সাথে অবশ্যই দেহরক্ষীরা থাকে সবসময় । তাদের জন্য আমরা কখনই অভিনেত্রী বা অভিনেতা কাছে যেতে পারিনা ।কিন্তু তা বলে এমনটা নয় যে সমস্ত নিয়ম-শৃঙ্খলা ভেঙ্গে দিয়ে ভেঙে দিতে পারেন তারা এবার চোখে আঙ্গুল দিয়ে শিক্ষা দিল কর্মরত এক অফিসার । সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে সালমান খানকে দেখা গিয়েছে। টাইগার ৩ এর ছবির শুটিংয়ের জন্য রাশিয়া পাড়ি দিচ্ছিলেন ভাইজান।

বিমানবন্দরে তাকে দেখা মাত্রই পাপারাজ্জিরা এবং তার ভক্তরা ঘিরে ধরে সালমানকে। পাপারাজ্জিদের অনুরোধে মাক্স খুলে সামনের দিকে হাঁটতে শুরু করেন তিনি। পাপারাজ্জির ক্যামেরা নিয়ে পেছনে পেছনে দৌড়াতে থাকে, সালমান খান রাগের ভঙ্গিতে না করে দেয় তাদেরকে।বিমানবন্দরের সিকিউরিটি জোন পেরোতে যাবে এমন সময় এক নিরাপত্তারক্ষীর দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার তার পথ আটকে তাকে

নির্দেশ দেন বিমানবন্দরের ঢোকার আগে সমস্ত নিরাপত্তাজনিত নির্দেশ মেনে বিমানে প্রবেশ করতে। সামান্য হকচকিত হয়ে সালমান খান সমস্ত দায়িত্ব পালন করে ভেতরে প্রবেশ করেন।অফিসারের সেই দায়িত্ববোধ দেখে অনেকে প্রশংসায় পঞ্চমুখ করেছে । তার পাশাপাশি ভাইজান সে দায়িত্ব পালন করেছে সেটার জন্য অনেকে প্রশংসা করেছে ।

Back to top button