মাঝ রাস্তায় শাড়ি “তা তা থৈ থৈ” – গানে তুমুল নাচ স্যান্ডি সাহার! নেট দুনিয়ায় ঝ’ড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ফেসবুক আর ইউটিউবের দৌলতে জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাকে আমরা অনেকেই চিনি। নিয়মিত বিভিন্ন ট্রেন্ডিং ঘটনা নিয়ে হাস্যকৌতুক ভিডিও বানিয়ে থাকেন এই ইউটিউবার। এতে শুধুমাত্র তার জনপ্রিয়তা বৃদ্ধি ঘটে তাই নয়, ট্রেন্ডিং ঘটনা হওয়ার কারণে তা দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এর আগেও মন্টি রয় থেকে শুরু করে একাধিক ব্যক্তিত্বকে নিয়ে ভিডিও বানিয়েছেন তিনি।

সম্প্রতি আবারও একটি ভাইরাল ঘটনাকে নিয়ে ভিডিও বানিয়ে সংবাদ শিরোনামে এলেন তিনি। আসুন জেনে নেওয়া যাক কি নিয়ে ভিডিও বানিয়েছেন স্যান্ডি সাহা। সম্প্রতি সারা সোশ্যাল মিডিয়া জুড়ে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিওতে শোভন কে ঘিরে লোপামুদ্রা মিত্রের গাওয়া রবীন্দ্র সংগীত “মম চিত্তে নিতি নৃত্যে” গানের নাচ করতে দেখা যায় বৈশাখী কে।

এই ভিডিওর মাধ্যমে তারা নিজেদের পুজো প্ল্যানিং নিয়েও আলোচনা করেন। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি যেমন ভাইরাল হয়েছে ঠিক তেমনভাবেই ট্রো-ল হতে বেশি সময় নেয়নি। অনেকেই দু’জনের এই বন্ধুত্বের কারণে তাদেরকে ক-টাক্ষ করেছেন। ঘটনাটি ভাইরাল হওয়ার পরই এদিন শোভন এবং বৈশাখী দেবী কে ক-টাক্ষ করে রাস্তায় ঘিয়ে রঙের শাড়ি এবং লাল ব্লাউজ পরে নাচের ভিডিও বানান স্যান্ডি সাহা।

শুধুমাত্র উদ্দাম নাচ নয়,রাস্তায় পথেচলতি মানুষ জনকে ডেকে ডেকে তাকে কেমন লাগছে জিজ্ঞেস করতে থাকেন তিনি। তার এই কাণ্ডকারখানার ভিডিও নেট দুনিয়ায় বিশাল ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যে। যদিও তার ভিডিওর প্রশংসা করার পাশাপাশি অনেকেই সেটির সমালোচনা করেছেন। চাইলে আপনারাও স্যান্ডি সাহার নতুন এই ভিডিওটি দেখে আসতে পারেন।

Back to top button