একসঙ্গে দুটি ছেলের সঙ্গে সম্পর্ক রেখেছিল যুবতী। দুজন মুখোমুখি হতেই ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এমনটা মনে করা হয় যে প্রেম বা ভালোবাসা হলে শরীর এবং মন উভয়ই ভালো থাকে । কিন্তু যদি কেউ বড় মনের অধিকারী হয়ে থাকে তাহলে বোধহয় এই ভালোলাগাটা মুহূর্তের মধ্যে খারাপ লাগা তে পরিণত হয়ে যেতে পারে । যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । আমাদের আশেপাশে এমন অনেক ধরনের মানুষ রয়েছে যারা অল্পতেই সন্তুষ্ট হয় না । চাহিদা বেড়েই চলে এমনকি প্রেমের ক্ষেত্রেও ।

একাধিক প্রেমিক থাকা জরুরি মনে করে । এবার সেই ভিডিও দেখা গেল সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । আমরা আগেই বললাম যে আমাদের আশেপাশে এমন অনেক মানুষ থাকে যাদের হৃদয় বা মন অনেক বড় থাকে । সেই মনে তারা অনায়াসে জায়গা দিতে পারে একের অধিক প্রেমিককে । ঠিক তেমনি এক যুবতী প্রেমিকের সাথে বাইরে ঘুরতে গিয়ে হঠাৎ করে হাতেনাতে ধরা পড়ে যায় অন্য এক প্রেমিকের কাছে ।

তারপরে যা ঘটল যা ঘটতে চলেছে সে কথা আমি আপনি প্রত্যেকে জানি । যদি এই ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে তুমুল হাস্যকর পরিবেশের সৃষ্টি করেছে । একটি গ্রাম্য এলাকার মধ্যে এক তরুনীর হাত ধরে দাঁড়িয়েছিল এক যুবক। সম্ভবত তারা নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করছিলেন। হঠাৎ করেই একজন যুবক এসে হাজির হলো তাদের মধ্যে। এরপর দ্বিতীয় যুবক দাবি করে যে, এই তরুণের সঙ্গে তার বছর দুয়েকের সম্পর্ক।

তিনি হঠাৎ করে এসে দেখেন তার প্রেমিকা অন্য একটি ছেলের হাত ধরে দাঁড়িয়ে রয়েছে। বিষয়টি মেনে নিতে পারেননি তিনি। এদিকে প্রথম যুবক জানায় তার সাথে ওই যুবতী প্রায় দুই থেকে তিন বছর প্রেম করেছে। এরপর তিনজনের মধ্যে তুমুল ঝ-গড়া সৃষ্টি হয়েছে লোক জড়ো হয়েছে আশেপাশে কিন্তু একবারের জন্য ওই যুবতী স্পষ্টভাবে জানায়নি যে সে দেখা কার সাথে থাকতে চাই তারে ধরনের মানসিকতা দেখে রীতিমত অবাক আশেপাশে মানুষের ।

Back to top button