লকডাউনে ভাইরাল হওয়া পুরুতমশাই এবারে পৌঁছে গেলেন দাদাগিরির মঞ্চে! কান্ড দেখে হেসে লুটোপুটি সকলে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- দীর্ঘ কয়েক বছর আগে ভারতীয় ক্রিকেট থেকে অবসর নিলেও বর্তমানে পর্দার জগত মাতিয়ে রেখেছেন আমাদের সকলের প্রিয় মহারাজ তথা দাদা সৌরভ গাঙ্গুলী।নিয়মিত তার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র সেট দর্শকদের আকর্ষণ করে চলেছে। এই শোতে সৌরভের পারফরম্যান্স দেখে নিঃসন্দেহে বলা যায় শুধু খেলার মাঠেই নয় শুটিং ফ্লোরেও তিনি সমানভাবে জনপ্রিয়।

ছোটপর্দায় তার সঞ্চালনা এবং উপস্থাপন দেখে নিঃসন্দেহে যে কোন মানুষ তার ভক্ত হয়ে যাবেন। ইতিমধ্যেই দিন কয়েক আগে এই জনপ্রিয় দাদাগিরির নতুন সিজন শুরু হয়ে গিয়েছে। প্রত্যেক বারের মতো এবারেও সঞ্চালনায় রয়েছেন সৌরভ গাঙ্গুলী। দাদাগিরি সৌরভ গাঙ্গুলী ছাড়া যে একেবারেই অসম্পূর্ণ। যেভাবে তিনি প্রতিযোগীদের সাথে বিভিন্ন মজা এবং খুনসুটিতে মাতিয়ে রাখেন তা অত্যন্ত জনপ্রিয়।

সম্প্রতি এই নতুন সিজনের একটি ভিডিও ক্লিপ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইন্টারনেট দুনিয়ায়।সেই ভিডিওতে দেখা যাচ্ছে দাদাগিরি নতুন সিজনের প্রথম এপিসোডে নদীয়ার প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন পুরোহিত সুনীল চক্রবর্তী। এই প্রতিযোগীকে আচমকাই সৌরভ স্পষ্ট ভাষায় প্রশ্ন করেন “পুরুত মশাই করোনা যাবে কি”? তারপর দেখা যায়, এই প্রতিযোগী প্রশ্নের উত্তরে একটি বেশ মজাদার কথা বলেন।

প্রতিযোগী সুনীল চক্রবর্তী বলেন,”মা যদি আমায় মারতে আসে আর আমি মাকে বলি মা আমায় মেরোনা তাহলে কি মা আমায় মারতে পারেন! সেরকমই আমি যদি বলি করোনা তুমি আমায় ধরোনা, করোনা কি আমায় ধরতে পারে”! পুরুতমশাই এর এই মজাদার উত্তর শুনে বেশ অবাক হয়ে যান সকলের দাদা সৌরভ গাঙ্গুলী।প্রসঙ্গত খুব শীঘ্রই আগামী রবিবার থেকে দাদাগিরির এই নতুন সিজনের সম্প্রচার শুরু হতে চলেছে পর্দায়, তাই শুটিংয়ের ব্যস্ততা এখন তুঙ্গে। নতুন সিজনের এই প্রথম পর্বটি আপনাদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button