মালদ্বীপে সমুদ্রের বিচে অ’ন্তরঙ্গ মুহূর্তে রাজ-শুভশ্রী! শেয়ার করলেন ছবি! মুহূর্তে ভাইরাল হলো নেট দুনিয়ায়।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দরুণ জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বহুল পরিমাণে পরিচিত অনুরাগীদের মধ্যে। বিশেষত তাদের সন্তান ইউভানের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে গিয়েছেন তারা। মাত্র ১ বছর বয়স হলেও সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় এই তারকা-জুটির একমাত্র পুত্রের।

মাঝেসাজেই সন্তানের একাধিক ছবি শেয়ার করে থাকেন রাজ এবং শুভশ্রী। সম্প্রতি কিছুদিন আগেই এক বছর বয়স পূর্ণ হওয়ার আগে সন্তানকে নিয়ে পুরি ঘুরতে গিয়েছিলেন তারকা দম্পতি। সেখানে জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়ে একাধিক ছবি শেয়ার করেছিলেন তারা। নেট দুনিয়ার মানুষ সেই ছবিগুলি দেখে আপ্লুত হয়ে পড়েছিলেন। সম্প্রতি আবারো তাদের মালদ্বীপ ভ্রমণ এর বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী কে।

প্রসঙ্গত দিন কয়েক আগেই কলকাতা বিমানবন্দরে ক্যামেরায় ধরা দিয়েছিলেন রাজ, শুভশ্রী ও ইউভান। যেখানে তিনজনকেই কালো রঙের পোশাকে দেখা গিয়েছিল। ভিডিওতে দেখা যাচ্ছিল বিমানবন্দরে হেঁটে চলেছে ইউভান। আর তার পেছনে ছুটে চলেছে মা শুভশ্রী। জানা গিয়েছিল অবসর সময়ে যাপনের জন্য মালদ্বীপ ভ্রমণের উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন এই তারকা দম্পতি।

সেখান থেকেই এবার বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন নায়িকা। ভাইরাল ভিডিওতে রাজ চক্রবর্তীর সাথে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন শুভশ্রী।ইতিমধ্যেই এই তারকা-জুটির অনুগামীদের কাছে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে।মালদ্বীপ ভ্রমনে গিয়ে শুভশ্রী চুটিয়ে মজা করছেন ভিডিওতে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। বাদ নেই তাদের সন্তানও। প্রসঙ্গত এটি ইউভানের প্রথম বিদেশ সফর। তাই এই সফরের জন্য অত্যন্ত উৎসাহিত হয়ে রয়েছেন তারকা দম্পতি।

Back to top button