নাচের শ্যু’টিং’য়ের প্রস্তুতি কিভাবে নিতে হয় নিজেই দেখালেন শুভশ্রী, দেখে নিন ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা অনস্ক্রিনে অভিনেতা-অভিনেত্রীদের কে অভিনয় করতে দেখি এবং নাচ করতে দেখি । কিন্তু এর পিছনে রয়েছে ক-ঠোর প-রিশ্রম । যে নাচ তারা পর্দাতে অভিনয় করে দেখাচ্ছে সেই নাচের জন্য তাদেরকে রীতিমতো প্রতিনিয়ত অনুশীলন করতে হয় । তাদের জন্য বরাদ্দ থাকে নাচের স্টুডিও এবং সেই নাচের স্টুডিওতে ছবির শু-টিং এর আগে শুরু হয়ে যায় অনুশীলনের প্রস্তুতি ।

সেখানে দিনরাত এক করে কঠোর পরিশ্রম করে নাচ প্র্যাকটিস করে সে সমস্ত অভিনেত্রী বা অভিনেতা । এবার তারই এক ঝলক দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। চ্যা-লেঞ্জ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং বলাবাহুল্য জনপ্রিয়তা লাভ করে তারপর একের পর এক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে দর্শকদের মন । যত দিন যায় ততই নিজের অভিনয় দক্ষতা বাড়িয়ে তুলতে থাকে এই অভিনেত্রী ।

তারপর তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তীর গলায় মালা পরিয়ে দেন । এখনো নিশ্চয়ই নামটা বলার অপেক্ষা রাখে না । গত বছর তারপর আসে ছোট্ট একটি পুত্র সন্তান তাকে নিয়ে উত্তেজনার চ-রম পর্যায়ে অনুরাগী মহলের মধ্যে । সম্প্রতি তার একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখান থেকে আপনি জানতে পারবেন যে শু-টিং এর আগে নাচ কিভাবে প্র্যাকটিস করা হয় । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলীর সাথে আরো দুই ব্যক্তি একটি স্টুডিওতে নাচ করছে এবং তার নাচের ধরণ অন্যান্য নাচের ধরনের তুলনায় সম্পূর্ণ আলাদা । সেটি আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন । অত্যন্ত দক্ষতার সাথে শুভশ্রী গাঙ্গুলী সেই নৃত্য পরিবেশন করে চলেছে । তার পরনে রয়েছে সাদা রঙের একটি টিশার্ট এবং কালো রঙের একটি ল্যাগিংস । তার নাচের স্টাইল এবং ভাব দেখে রীতিমত অবাক অনেকেই । অভিনেত্রী অভিনয় জগতে যেমন দক্ষ তেমনি দক্ষ নাচে ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ।

Back to top button