‘ছম ছম’ গানে স্কুল ড্রেস পরে স্কুলের মধ্যেই স্যারদের সামনেই উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আধুনিকতার এই যুগে আমরা প্রতিনিয়ত আরো আধুনিক হয়ে উঠছি । এবং যতই আধুনিক হচ্ছি ততই নিজেদের মধ্যে রপ্ত করে নিচ্ছি বিভিন্ন ধরনের কলা-কৌশল । কেউ-নাচ-কেউ গান কেউ আবার আবৃতি মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করার চেষ্টা করে চলেছে প্রতিনিয়ত । এবং এই মনের ভাব প্রকাশের অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়া ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকেই এখন নিজের মনের ভাব কে বা নিজের প্রতিভাকে তুলে ধরতে পারছে বিশ্বদরবারে । যার ফলে রাতারাতি কখনো কখনো সেই সমস্ত মানুষগুলো হয়ে উঠছে জনপ্রিয় । আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার পর্দাতে দেখেছিলাম বিভিন্ন ধরনের ভিডিও । সেখানে যেমন দেখা গিয়েছিল শিক্ষামূলক সামাজিক-রাজনৈতিক হাসির ঘটনা । ঠিক তেমনি দেখা গিয়েছিল কিছু প্রতিভা শীল মানুষের চিত্র ।

ছোটবেলা থেকে এখনকার বাড়ির বাবা-মায়েরা নাচের স্কুলে ভর্তি করে তাদের ছেলেমেয়েদের কে । তার কারণ পরবর্তী ক্ষেত্রে এই নাচ বা আবৃতি গান তাদের পেশা অন্যতম মাধ্যম হয়ে উঠতে পারে । ইতিমধ্যে মানুষ অনেকখানি সচেতন হয়েছে । যার ফলে এই সমস্ত বিষয় নিয়ে চর্চা চলছে জোড় কদমে ।সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি এদের একটি অংশ এমনটা বলা যেতে পারে । সম্প্রতি একটি ভিডিও দেখা গেছে যেটি একটি স্কুলের প্রাঙ্গণে করা ভিডিও । সেটা আপনি দেখলেই বুঝতে পারবেন ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবতী অসম্ভব সুন্দর কায়দায় স্কুলের ড্রেস পড়ে জনপ্রিয় একটি হিন্দি গানে নাচ করছে । তাকে ঘিরে রয়েছে স্কুলের বাকি সকল পড়ুয়ারা । তাদের সবার মাঝে কোন রকম ভয় লজ্জা বা ইতঃস্তত বোধ কে তোয়াক্কা না করে ওই যুবতী খুব সুন্দর ভাবে নিজের নিত্য পরিবেশন করেছে । তার পাশাপাশি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে মনের ভাব কে । প্রতিটা স্টেপ ফুটে উঠছে তার চিত্র । ইতিমধ্যে ভিডিওটি পছন্দ করেছে প্রচুর মানুষ । কমেন্ট সেকশন ভরে যাচ্ছে শুভেচ্ছা বার্তাই। ভিডিওটি শেয়ার হয়েছে ব্যাপক পরিমাণে।

Back to top button