নেটদুনিয়ায় দারুন ভাইরাল হলো অভিনেত্রী শুভশ্রীর মেকআপ রুমে নাচের ভিডিও! ‘মুটকি’ বলে ট্রোল করলেন নেটিজেনরা!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । তার অভিনীত ছবিগুলো দর্শকদের মনে এতটাই গভীর দাগ কেটে যায় যে প্রতিনিয়ত বাড়তে থাকে তার জনপ্রিয়তা । গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তীকে । অবশেষে গত বছর তাদের কোল আলো করে আসে ছোট্ট একটা পুত্রসন্তান ।

রাজের পরিচালনায় ছবিতে তিনি অভিনয় করেছেন ইতিমধ্যে। সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তাকে বিভিন্ন ধরনের ক-টাক্ষের শি-কার হতে হয় । অনেকে তাকে বিভিন্ন ধরনের কু-রুচিকর মন্তব্য করে । তার কারণ সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শুভশ্রী গাঙ্গুলী প্রচন্ড পরিমাণে মোটা হয়ে গিয়েছিল ।

কিন্তু কাউকে কোন রকম উত্তর না দিয়ে পরিশ্রম করে পুনরায় আবার নিজের অবস্থায় ফিরে আসতে চলেছেন তিনি । একটা সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেছিলেন যে চাইলেই আমি একমাস ডায়েট করে আবার আগের অবস্থায় ফিরে আসতে পারবো । কিন্তু আমার ছোট্ট ছেলে এখনো ফি ডিং করে । তাই আমি কখনই সেটা করতে পারবোনা । সবার আগে আমার ছেলের শরীর স্বাস্থ্য গুরুত্বপূর্ণ।

সম্প্রতি মেকআপ রুমে মেকআপ আর্টিস্ট এর সাথে তু-মুল নাচতে শুরু করেন অভিনেত্রী । এখন তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । একাধিক বার তার নাচে কু-রু-চিকর মন্ত্যব্য লক্ষ্য করা গেছে নেটিজেনদের । তবে বি-তর্ক কিছুতেই পিছু ছাড়ছেনা শুভশ্রী গাঙ্গুলীর । মেকআপ রুম থেকে যে ভিডিওটি শেয়ার করেছিল সোশ্যাল মিডিয়াতে সেটিতেও তাকে ‘মুটকি’ বলে ক-টাক্ষ করেছে বেশ কয়েকজন যদিও সেরকম পাত্তা দেননি তিনি।

Back to top button