সকলের বারণ সত্ত্বেও দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গেলেন বৃদ্ধ! ঘটলো চ’রম বি’পত্তি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একটুর জন্য বাঁচলো প্রাণ । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যাপকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃত্যু অবধি ।

যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হয়ে যাবে । আমরা বর্তমান প্রজন্মের মানুষরা প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছি । তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তা-ড়াহু-ড়ো যেন আমাদের নিত্যসঙ্গী । এবং এই তা-ড়াহু-ড়োর কবলে পড়েই অনেকবার প্রা-ণ হা-রিয়েছে অনেকে । তার পাশাপাশি কখনও কখনও আইন ভেঙে বা ট্রাফিক আ-ইন ভে-ঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বি-পদের সম্মুখে

এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি । তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি। সম্প্রতি ফেসবুকে ও ইউটিউব এ একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি প্লাটফর্মে এক লোক চলন্ত ট্রেনে চাপতে যায়। আর তারপর ঘটে বিপত্তি ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে প্ল্যাটফর্ম থেকে ট্রেন ছেড়ে দিয়েছে এবং সেই লোকটি কোন কারণে ট্রেনে এ চাপতে গেছে । কিন্তু সে এই ব্যাপারে একদমই অবগত নয় । ট্রেনের পিছনে থাকা গার্ড তাকে শত বারণ করার পরও সে তার কথার তোয়াক্কা না করে চলন্ত ট্রেনে চাপতে গিয়েছিলো কিন্তু ট্রেন তার গতি বাড়িয়ে দেওয়ার কারনে সে চাপতে ব্যর্থ হয় । এই ভিডিও টি হা-ড় হি-ম করা একটি ভিডিও যেটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল । এর পাশাপাশি এই ভিডিও থেকে আমাদের শিক্ষা নেওয়া দরকার ।

Back to top button