জঙ্গলে বিভিন্ন প্রজাতির বি’ষাক্ত সা’প ছাড়তে গিয়ে তুমুল বি’পত্তিতে পড়লেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে গণমাধ্যম এর তুল্য সমান শক্তিশালী।অনেকেই টেলিভিশন বা সংবাদপত্রের থেকে এখন সোশ্যাল মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টাল গু-লিকে বেশি ভরসা করে থাকেন। নানান রকম কাজের ব্যস্ততার ফাঁকে একসময় সোশ্যাল মিডিয়াতে চোখ রেখে দিনের বিভিন্ন সময়ের খবরা খবর জেনে নেন।আর এখানে শুধুমাত্র খবরাখবর জানার সুবিধাই নেই, সাথে রয়েছে নিত্য নতুন বন্ধু বানিয়ে বিভিন্ন রকম চ্যাটিং অ্যাপ্লিকেশন।

এছাড়াও সম্প্রতি ইন্টারনেট জগৎ জুড়ে ভাইরাল ভিডিও র রেশ দেখা গিয়েছে। এই ভাইরাল ভিডিও গু-লি মূলত হয় মজাদার অথবা বিনোদনমূলক, বিভিন্ন অসামান্য ঘটনা নিয়ে, নিজস্ব কোনো প্রতিভা বিশ্বের যে কোন কোণার দৃশ্য নিয়ে। সম্প্রতি ওড়িশার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায় বেশ ভাইরাল। চাইলে আপনিও এই ভিডিওটি দেখে দর্শক বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা সকলেই জানি মির্জা মোহাম্মদ আরিফ একজন সর্প উদ্ধারকারী। ইতিমধ্যেই নিজের সর্প উদ্ধারের বেশকিছু ভিডিও ইন্টারনেটে শেয়ার করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে একসাথে বেশ কয়েকটি বিষধর এবং বি-ষাক্ত সা-পকে পাকড়াও করেছেন তিনি। এরপর একটি নিকটবর্তী জ-ঙ্গলে গিয়ে সেখানে একসাথে সব কটি সরীসৃপ কে ছেড়ে দেন ওই ব্যক্তি।

লোকালয়ের থেকে দূর ঐ জ-ঙ্গলে সাপগু-লিকে ছাড়তে এসে এই ভিডিওটি তৈরি করা হয়েছে। এই ভিডিওটি দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। অল্প সময়ের মধ্যেই প্রায় লক্ষাধিক দর্শকসংখ্যা অতিক্রম করেছে ভিডিওটি। লাইক, কমেন্টের সংখ্যাও মাত্রাতিরিক্ত। ভিডিওটি আপনাদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button