অবাক কান্ড! একদল হনুমানের সঙ্গে নির্ভয়ে খেলা করছে ছোট্ট বালিকা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :– ইন্টারনেট জগতের মাধ্যমে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিওর মুখোমুখি হয়ে থাকি। এই ধরনের ভিডিওগু-লি আমাদের বহির্বিশ্বের সাথে সংযোগ রক্ষা করতে খুব সহজেই সাহায্য করে।প্রসঙ্গত বর্তমান পৃথিবীতে সোশ্যাল মিডিয়ার থেকে দ্রুততর যোগাযোগ মাধ্যম আর নেই বললেই চলে। এর মাধ্যমে আমরা খুব সহজেই পৃথিবীর যেকোনো প্রান্তে থাকা মানুষের সাথে যোগাযোগ করতে পারি তা সে দেশের অভ্যন্তরে হোক বা দেশের বাইরে।

বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশন যেমন ফেসবুক, টুইটার মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ প্রকৃতি আমাদের এই বিষয়ে অত্যন্ত সাহায্য করেছে।তাই দিন প্রতিদিন সকল বয়সের মানুষের মধ্যে এসব অ্যাপ্লিকেশনের ব্যবহার যেন বেড়েই চলেছে। এই সোশ্যাল মিডিয়াতে আমরা যেমন বিভিন্ন মন ভালো করা ভিডিও দেখতে পাই ঠিক তেমনভাবেই অনেক শিক্ষামূলক ভিডিও আমাদের চোখে পড়ে।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ছোট্ট মেয়ের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি রাস্তার মধ্যে কয়েকটি বাঁদর বসে রয়েছে। তারপর আচমকা এসেই রাস্তায় একটি মেয়ের প্রবেশ ঘটে। মেয়েটির বয়স খুব বড় চোর পাঁচ কিংবা ছয়। দেখা যায় মেয়েটি আসতেই বাঁদর গুলি তার দিকে এগিয়ে যায়। এরপর মেয়েটি নিজের হাত দিয়ে বাঁদরদের দিকে খাবার দিতে থাকে। সম্ভবত এটি প্রতিদিনকার ঘটনা।

যার ফলস্বরুপ বাঁদর গুলি প্রায় মেয়েটির ভক্ত হয়ে গিয়েছে। ছোট্ট মেয়েটির সাথে প্রাণী গুলির এই ভালোবাসা দেখে নেটিজেনদের সকলে অবাক হয়ে গিয়েছেন। সাধারণত বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় দুটি বিপরীত প্রজাতির মধ্যে ল-ড়াই, কিন্তু এক্ষেত্রে ঘটনাটি একেবারেই ব্যতিক্রম। ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক দর্শকসংখ্যা পার করে ফেলেছে। লাইক এবং কমেন্ট সংখ্যাও প্রতিনিয়ত বেড়েই চলেছে।

Back to top button