পরনে কালো রঙের শর্টস এবং টপ! খোশমেজাজে ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল হল ছবি।

নিজস্ব প্রতিবেদন :- ১৯৯৭ সালে মায়ার বাঁধন অভিনয় করার সাথে সাথে শুরু হয় তার বর্ণালী জীবন । এরপর ২০০৩ সালে চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে নিজেকে সম্পূর্ণ রকমভাবে আত্মপ্রকাশ করেন তিনি । হয়ে ওঠেন এই বাংলার একজন জনপ্রিয় নায়িকা । কিশোর থেকে উঠে আসা শ্রাবন্তী বিয়ের পিঁড়িতে বসতে খুব একটা বেশি দেরি করেননি । ২০১৬ পর্যন্ত সেই সম্পর্ক ভালো থাকলেও সে বছরই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি ।

আর তারপরের ঘটনা আমাদের সকলের জানা । শ্রাবন্তী মানেই একটা উ-ষ্ণতা । শ্রাবন্তী মানে সুন্দর একটা চেহারার চিত্র প্রতিনিয়ত ফুটে ওঠা আমাদের চোখের সামনে ।এবার সেই ঘটনার চাক্ষুষ প্রমাণ পাওয়া গেল আরো একবার । অভিনেত্রী জীবন এতটাই এলোমেলো যে পরপর তিনটি বিয়ে ভেঙে গেছে তার । ২০০৫ সালে বাড়ি থেকে পালিয়ে গিয়ে মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে ।

বেশ কয়েকবছর সঙ্গে থাকার পর তাদের মনে হয়েছে আর এভাবে একসাথে থাকা যাবে না । তাই ভেঙে গেছে সম্পর্ক । কিন্তু একাকীত্ব দূর করতে ফের তাকে বিয়ে করতে হয়েছে এক মডেলার কে । এক বছরের মাথায় সেই সম্পর্ক ভে-ঙে যায় । পরবর্তী ক্ষেত্রে তিনি বিয়ে করেন ব্যবসায়ী রোশন সিং কে । যাকে নিয়ে এখন নেট দুনিয়া সমালোচনা রীতিমতো তুঙ্গে ।কিন্তু সেই তৃতীয় সম্পর্ক ভে-ঙে যাওয়ার পর অনুরাগীদের মনে প্রশ্ন আসতে শুরু করে যে এবার কি তাহলে চতুর্থ বিয়ে? সেই জ-ল্পনাকে আরো একধাপ উ-স্কে দিলেন অভিনেত্রী নিজেই।

সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকা এই অভিনেত্রী কোন স-মালো-চনাকে পরোয়া না করেই প্রতিনিয়ত সাজিয়ে তোলে নিজের জীবনের গল্প । নিজেকে সুন্দরভাবে সাজিয়ে তুলতে এবং বই প্রকাশ করতে ভালোবাসেন অভিনেত্রী । সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে সেটি দেখে রীতিমতো চোখ সরাতে পারছে না তার অনুরাগীরা । সম্প্রতি অভিনেত্রী একটি কালো ড্রেসে বেশ কিছু ছবি পোস্ট করেছেন । শ্রাবন্তী তার কালো ক্যাজুয়াল ড্রেসে, মেক আপ ছাড়াও যেন অনন্য সুন্দরী । মেকআপহীন এই ছবিটি রীতিমতো এখন কাঁ-পাচ্ছেন এর দুনিয়াকে ।

Back to top button