কালো রঙের বিকিনি পরে সুইমিংপুলে উ’ষ্ণ ফটোশুট ‘অহনা’ ওরফে অভিনেত্রী শর্মিষ্ঠার! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে চলচ্চিত্র জগতের কোন সুপারহিট তারকা হোক বা ইন্ডাস্ট্রির কোন তারকা সবার কাছেই সোশ্যাল মিডিয়া একটি জনপ্রিয় মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে খুব সহজেই তারকারা নিজেদের অনুরাগীদের সাথে সংযোগ রক্ষা করতে পারেন। নিয়মিত এখানে ফটো বা ভিডিও শেয়ার করে খুব সহজেই লাইক কমেন্ট পেয়ে থাকেন তারা।

বর্তমানে সময় পরিবর্তনের সাথে সাথে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। তাই তারকা ব্যক্তিত্বরাই বা পিছিয়ে থাকবেন কেন! সোশ্যাল মিডিয়া বলতে শুধুমাত্র ফেসবুক, হোয়াটসঅ্যাপ বা ইউটিউব নয় বর্তমানে জনপ্রিয়তা অর্জন করেছে ইনস্টাগ্রাম রিল ভিডিও।দিন কয়েক আগেই বাজারে টিকটক অ্যাপ্লিকেশন এর প্রচলন ছিল। যদিও তা চিনা অ্যাপ হওয়ার দরুন ভারতের বাজারে ব্যান করে দেওয়া হয়।

এরপরই জনপ্রিয়তা অর্জন করেছে ইনস্টাগ্রাম রিল ভিডিও। সম্প্রতি সাধারণ মানুষ থেকে সকলেই এই ইনস্টাগ্রাম রিল ভিডিওর প্রতি আকর্ষণ অনুভব করেছে।মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওগু-লিতে নিজের অনুভূতি এবং সৌন্দর্য প্রকাশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নারী-পুরুষ সকলেই। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে অভিনেত্রী অহনার একটি রিল ভিডিও। এই রিল ভিডিওতে সম্পূর্ণ লাস্যময়ী হট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।

একটি জনপ্রিয় হিন্দি গানের সাথে ভিডিওটি বানিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সুইমিং স্যুট পরে পুল থেকে উঠে আসছেন অহনা। ব্যাকগ্রাউন্ডে বাজছে সেই হিন্দি গান! খোলা ভিজে চুলে অপরূপ সুন্দরী লাগছে অভিনেত্রীকে। অভিনেত্রীর এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন অনুরাগীরা। আপলোড করার কিছুক্ষণের মধ্যেই ভিডিওটিতে লাইক এবং কমেন্টের ব-ন্যা ব-য়ে গিয়েছে।

Back to top button