মিঠাই কে নাকানিচোবানি খাইয়ে দাদাগিরি ট্রফি জিতে গেল তোর্সা! দাদাগিরির মঞ্চে গোটা মিঠাই পরিবার।

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে বাংলার সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র পুনরায় শুরু হয়েছে । এবারের বিশেষ চমক থাকছে প্রতিটা মুহূর্তে । সেগু-লি আপনারা সেই অনুষ্ঠানের প্রোমো দেখলে বুঝতে পারবেন । ইতিমধ্যে দুটি পর্ব টেলিকাস্ট হয়ে গেছে । তবে রবিবার ছিল স্পেশাল পর্ব । কারণ রবিবার দিন দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিল ধারাবাহিকের পরিবারের সদস্যরা ।

রিয়েলিটি শোয়ের প্রথমেই দেখা যায় মনোহরা নিয়ে মঞ্চে প্রবেশ করছে মিঠাই । তারপর একে একে প্রবেশ করছে সিদ্ধার্ত থেকে শুরু করে আরো বাকি সকলে । আমরা জানি সিদ্ধার্ত অর্থাৎ অদ্রিজ বাস্তবে কিন্তু ভালো একজন গায়ক । স্বপ্ন ছিল একটি ব্যান্ড তৈরি করেন । সেদিন তাকে গান গাইতে দেখা যায় । তার পাশাপাশি ধ্রুব সরকারকেও একইসাথে গান গাইতে দেখা যায় ।

খেলার মাঝে মিঠাই তোরসা এবং সৌরভ গাঙ্গুলী একসাথে একটি ভিডিও করে । জনপ্রিয় হিন্দি গান বাচপান কা পেয়ার এর সাথে পা মিলানো বাংলা এবং বাঙালির গর্ব সৌরভ গাঙ্গুলী । প্রতিবারের মতো এবারও দাদাগিরি মঞ্চ হয়েছে রঙিন ঝলমলে। তবে শেষ মুহূর্তে এসে উল্টে দিলো তাস তন্বী লাহা রয় অর্থাৎ তোর্ষা । এদিনের পর্বে সোম রাজিব এবং মিঠাই ভালো স্কোর করলেও শেষ রাউন্ডে বাজিমাত করে খেলা উল্টে দেয় তোর্সা।

শেষের দুটি প্রশ্নে ২৪ নম্বরের উত্তর দিয়ে এই পর্বের হায়েস্ট করার হয়ে যায় সে। শেষে গিয়ে স্কোরবোর্ডে দেখা যায় মিঠাই এর স্কোর -৩০ অন্যদিকে হারিয়ে বিজয়ী ট্রফি হাতে তুলে নেয় তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়। দাদার হাত থেকে মূল্যবান ট্রফি নেবার সেই মুহূর্ত তিনি শেয়ার করেছেন তা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এবং তাদেরকে শুভেচ্ছাবার্তা জানাতে দেখা গেছে জানি যে অনেকে ইতিমধ্যে এর মাধ্যমে।

Back to top button