মাত্র সাড়ে ৩ টাকায় ১ জিবি! দুর্দান্ত প্ল্যান অনাল এই টেলিকম সংস্থা! জানুন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:- ভারতের টেলিকম বাজারে এখন জিও একচ্ছত্র আধিপত্য কায়েম করেছে। এখন টেলিকম কোম্পানী গুলির মধ্যে সবথেকে শীর্ষস্থানে রয়েছে মুকেশ আম্বানি সংস্থা রিলায়েন্স জিও।রোজ নতুন নতুন দুর্দান্ত অফার এর গ্রাহকদের নিজের ঝুলিতেই রেখে দিয়েছে জিও। জিও ফের একটি দুর্দান্ত রিচার্জ অফার নিয়ে গ্রাহকদের সামনে হাজির। মাত্র ৩ টাকায় পাওয়া যাচ্ছে ওয়ান জিবি হাই স্পিড ডাটা।

এই অফারটি প্রধানত সেই সমস্ত গ্রাহকদের মাথায় রেখে আনা হয়েছে যারা কম খরচে বেশি পরিমাণ হাই স্পিড ডাটা ব্যবহার করতে চান। আসুন এই নতুন রিচার্জ প্লানে কি কি সুবিধা থাকছে গ্রাহকদের জন্য।জিওর নতুন এই রিচার্জ প্ল্যান এর দাম মাত্র ৫৯৯ টাকা। এই নতুন রিচার্জ প্লান এ গ্রাহকরা পেয়ে যাচ্ছে প্রতিদিন পেয়ে যাবেন ২ জিবি হাইস্পিড ডাটা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের।

অর্থাৎ, ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ব্যবহারের সুযোগ পাবেন। অর্থাৎ এই নতুন প্লানে গ্রাহকরা পেয়ে যাচ্ছে ৩ টাকায় ১ জিবি হাইস্পিড ডেটা।এই প্লানে গ্রাহকদের মিলছে মোট ১৬৮ জিবি ডাটা। ৫৯৯ টাকায় ৩ টাকায় হাই স্পিড ডেটার পাশাপাশি গ্রাহকরা পাচ্ছেন, নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম। সাথে পেয়ে যাবেন ৩০০ টি এসএমএস বিনামূল্যে।

Back to top button