অজয় নদীতে প্রবল জলোচ্ছাস! ভেঙে পড়ল ইলাম বাজার ব্রিজ! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়া মানেই নিত্য-নতুন ভাইরাল ভিডিওর সম্ভার।এইসব ভাইরাল ভিডিও গুলি বর্তমান সময়ে আমাদের সময় কাটানোর জন্য অন্যতম হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয়ে থাকে। বিশেষত স্মার্টফোনের সহজলভ্যতার পর থেকেই নেট দুনিয়ায় ভাইরাল ভিডিওর চল বেড়ে গিয়েছে।তবে সবথেকে ভাল ব্যাপার এইসব ভিডিও গুলির মাধ্যমে খুব সহজেই আমরা পৃথিবীর নানান ধরনের আশ্চর্যকর ঘটনা চোখের সামনে সহজেই দেখতে পারি।

যদিও বিশেষজ্ঞদের মতে ইন্টারনেট মাধ্যম কিছুটা নিয়ন্ত্রণ বজায় রেখেই ব্যবহার করা উচিত। কারণ নিয়ন্ত্রণ সঠিকভাবে বজায় না রাখলে এটি আমাদের মানসিক অবস্থার ওপর প্রভাব ফেলতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমরা এমন কিছু ভিডিও দেখতে পেয়েছি যা খুব সহজেই দর্শকদের আকর্ষণ করে নিয়েছে। যেমন দিন কয়েক আগে আমরা ইন্টারনেটে একটি ভিডিওতে দেখেছিলাম একটি 90 বছরের বৃদ্ধ ঠাকুমা জনপ্রিয় হিন্দি গানের সাথে তাল মিলিয়ে অসাধারণ কায়দায় নাচ করছেন।

বয়স যে একটা সংখ্যা মাত্র তিনি তা খুব সহজেই প্রমাণ করে দিয়েছিলেন। ভিডিওটি কোথাকার তা জানা না গেলেও দর্শকদের অত্যন্ত আনন্দ দিয়েছিলো এই ভিডিওটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রাকৃতিক দুর্যোগের ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ইউটিউবে তুমুল ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বৃষ্টির কারণে অজয় নদীর জল স্তর বেড়ে যাওয়ায় ভেঙে গিয়েছে তার উপরের ব্রিজ।

যার ফলস্বরুপ সংলগ্ন অঞ্চল রীতিমতো জলে প্লাবিত হয়ে গিয়েছে। এই প্লাবনের ফলে মানুষজন থেকে শুরু করে পশুপাখি সকলেই বিপদে পড়েছে। জানা যাচ্ছে এই ভিডিওটি বাংলাদেশের ইলামবাজারের।দেশের বাইরের ভিডিও হলেও এই ভিডিওটি সারা বিশ্বজুড়ে সমানতালে জনপ্রিয়তা অর্জন করেছে।ভয়াবহ এই প্লাবনের ভিডিওটি চাইলে আপনারাও দেখে আসতে পারেন।এই প্রসঙ্গে নিজস্ব কোন মতামত থাকলে তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Back to top button