একি কান্ড! শু’টিং করতে গিয়ে পা পিছলে পুকুরে পড়ে গেলে সকলের প্রিয় অপু! তারপর যা ঘটলো! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদেরকে বিভিন্ন কার্যকলাপ এর মধ্য দিয়ে পেরোতে হয় এবং অভিনয় দক্ষতা কখনো কখনো এমন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যায় যে সে সমস্ত পরিস্থিতিতে রীতিমতো অবাক হয়ে যায় অভিনেত্রী বা অভিনেতা নিজে । এবার তার একটি পরিষ্কার চিত্র দেখা গেল এই ধারাবাহিকের শু-টিং সেটে । এবং এটি বাস্তবে ঘটেছে নাকি শু-টিং করার জন্য ঘটেছে তা আপনারা জানতে পারবেন প্রতিবেদনের শেষে ।

সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল। বড় পর্দার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিক গু-লি জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছেছে প্রতিনিয়ত । এবং এই সমস্ত ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠার পেছনে অন্যতম প্রধান কারণ হল বাস্তব ঘটনা । সংসার এবং সমাজের মধ্যে যে সমস্ত খুঁটিনাটি বাস্তব ঘটনা গুলো থেকে থাকে সে গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হয় এই ধারাবাহিক গুলির মাধ্যমে ।

যার ফলে সাধারণ মানুষের মনে গভিরভাবে দাগ কেটে এই সমস্ত ধারাবাহিক গু-লি । ঠিক সেই মতো একটি জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু। এই অপরিচিত অপু ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ অপুর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে । সুস্মিতা বাস্তবে আসানসোল এর বাসিন্দা । তার পড়াশোনা জীবন থেকে তিনি মডেলিংয়ে আগ্রহী ছিলেন । এবং মডেলিং করার সাথে সাথে টুকটাক অভিনয় করতেন ।

এরপর সুযোগ আছে বাংলাতে অপুর সংসার ধারাবাহিকে অভিনয় করার জন্য । তাই সেই অভিনয় সুযোগকে একেবারে হাতছাড়া করেননি অভিনেত্রী । তাই তো আজকে এই বাংলার মানুষজন পেয়েছে মিষ্টি হাসি খুশি এই অভিনেত্রীকে । কিন্তু এবার সে অভিনেত্রী হঠাৎ করে পুকুরের জলে পড়ে গেল । বাঁচার জন্য আপ্রাণ চেষ্টা করলো । তবুও এগিয়ে এলো না সাহায্য করতে কেউ । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেখানে দেখা যাচ্ছে শুটিং চলাকালীন অপু অর্থাৎ সুস্মিতা দে প-ড়ে গে-ল জলের মধ্যে । হা-বুডু-বু খাচ্ছে সে । বাঁচার জন্য চেষ্টা করছে কিন্তু সাহায্য করতে কেউ এগিয়ে আসে না । কিছুক্ষণ পর সাহায্য করতে এগিয়ে আসে সেই ধারাবাহিকের অন্য এক সহ-অভিনেতা । যদি সম্পূর্ণ ঘটনাটি শু-টিং করার জন্য ইচ্ছাকৃতভাবে করা হয়েছে । তার সাথে সাথে রাখা হয়েছিল একাধিক নিরাপত্তা । ইতিমধ্যে ভিডিওটি অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে । এবং ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেক মন্তব্য।

Back to top button