গাঢ় বেগুনি রঙের পোশাকে ‘সুপার হট’ ফটোশু’ট করলেন অভিনেত্রী শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় হতে হল ট্রো’লড! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একাধিকবার কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হয়েছে শুভশ্রী গাঙ্গুলী । শুধুমাত্র সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তার শরীরে যে পরিবর্তন লক্ষ্য করা গেছে সে পরিবর্তনের জন্য নেটিজেনরা একাংশে ওত পেতে বসে থাকে কখন শুভশ্রীর নতুন কিছু শেয়ার করবে আর তারা ক-টাক্ষ শুরু করবে । সম্প্রতি তেমনি ঘটনা ঘটতে দেখা গেল আরো একবার এবং

এই ঘটনা প্রতিনিয়ত বেড়েই চলেছে আগামী দিনে তাতে শুভশ্রী প্রতিক্রিয়া কি পাওয়া যায় তা নিয়ে চিন্তায় রয়েছে । বাংলার অভিনয় জগতে তাঁর অবদান অনেকখানি । একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করে নিয়েছে দর্শকদের মন । এসেছে অনেক সাফল্য জীবনে । কিন্তু এই সাফল্য মোটেও সহজ ভাবে আসেনি । বিভিন্ন ল-ড়াই এবং সং-গ্রামের মধ্য দিয়ে তার জীবনকে অতিবাহিত করতে হয়েছে ।

যার ফলে আজকের বাংলার মানুষ পেয়েছে হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রীকে । তবে সম্প্রতি নিজের ফটো শু-টের ছবি শেয়ার করা মাত্রই কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হলেন অভিনেত্রী । সম্প্রতি একটি ফটো শু-টের ভিডিও এবং বেশ কয়েকটি ফটো শেয়ার করে নিয়েছেন তিনি তার অনুরাগীদের সাথে । কিন্তু সেখানে কু-রুচিকর ম-ন্ত্যব্য লক্ষ্য করা গেছে নেটিজেনদের ।

তারা বলেছে তোমার শরীরে যে রকম পোশাক মানে সেরকমই পোশাক পরো । লোকেরা তোমাকে খারাপ কথা বলে । আবার কোনো কোনো নেটিজেন লিখেছে যে আগে নিজের শরীরকে ঠিক করো এত মোটা হয়ে ফটোশু-ট করতে লজ্জা লাগে না ইত্যাদি সহ একাধিক যাবতীয় কু-রুচিকর ম-ন্তব্য করেছে সেই সমস্ত পোস্ট গু-লি কে কেন্দ্র করে । কিন্তু এখনো পর্যন্ত কোনো রকম কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button