লোয়ার ডিভিশন ক্লার্ক পদে প্রচুর কর্মী নিয়োগ! যোগ্যতা – মাধ্যমিক পাস। আবেদন করার শেষ তারিখ 30 সেপ্টেম্বর! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- আপনি যদি পড়াশোনা শেষ করার পর একটি চাকরির সন্ধানে থেকে থাকেন তাহলে এই প্রতিবেদনটি হতে পারে আপনার জন্য । এমনকি এই চাকরির জন্য লাগবে না কোন উচ্চশিক্ষা বা অন্যান্য যোগ্যতার শুধুমাত্র মাধ্যমিক পাশ করলেই আপনি অনায়াসে এই চাকরির জন্য আবেদন করতে পারেন ।

পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা তথা ভারতবর্ষের যেকোনো বাসিন্দা এর জন্য আবেদন করতে পারে । ছেলে মেয়ে নির্বিশেষে সকলেই এই চাকরির পরীক্ষার জন্য আবেদন করতে পারে । কি চাকরি কি বৃত্তান্ত কত মাসিক বেতন বয়স কত প্রয়োজন সমস্ত কিছু তুলে ধরা থাকবে আজকের প্রতিবেদন একটা সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল ।

পদের নাম :-বেঞ্চ ক্লার্ক। শূন্যপদ- ১ টি। শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটারে জ্ঞান থাকতে হবে। বেতন- প্রতিমাসে ১৪,৭৭০ টাকা।

পদের নাম :- লোয়ার ডিভিশন ক্লার্ক। শূন্যপদ- ১ টি। শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাস সঙ্গে কম্পিউটারে জ্ঞান থাকতে হবে। বেতন- প্রতিমাসে ১১,৮৮০ টাকা।

সে বিজ্ঞপ্তি অনুসারে জানানো হয়েছে যে প্রার্থী বা আবেদনকারীর বয়স হতে অবশ্য ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে ।আবেদন করতে পারবেন সরাসরি অনলাইনের মাধ্যমে। অনলাইনে আবেদন করার জন্য প্রয়োজনীয় ওয়েবসাইটটি হল www.north24pargans.gov.in , অনলাইনে আবেদন করার জন্য আবেদনকারীর একটি বৈধ মোবাইল নম্বর ও একটি ইমেল আইডি থাকতে হবে। অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত।মূলত উত্তর 24 পরগনা জেলার জন্য এই নিয়োগ জারি করা হয়েছে ।

Back to top button