সারা মুখে অদ্ভুত মেকআপ করে গান গেয়ে আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানু মন্ডল! রইল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কখনো অ-হংকার এর জন্য আবার কখনো বেফাঁস মন্তব্য করে বারবার হাসির খোরাক হয়েছে এই রানু মন্ডল । শুধুমাত্র হাসির খোরাক হয়েছে তেমন কিন্তু নয় তার পাশাপাশি নিজেরই দোষে কমিয়ে ফেলেছেন তার জনপ্রিয়তা । আরেকবার উদ্ভব সেজে রীতিমতো হাসির শিকার হলেন রানু মন্ডল । এখন তাকে নিয়ে উঠেছে হাসির রোল গোটা সাইবার দুনিয়াতে ।

অতীন্দ্র বলে কোন এক পথযাত্রী তার গাওয়া গানটি ভিডিও রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ার মধ্যে শেয়ার করেন ।মুহূর্তের মধ্যেই ভিডিও ভাইরাল হয় এবং রানু মন্ডল কে জানতে থাকে দেশের আনাচে-কানাচে থাকা প্রতিটি মানুষ।সেই মতো রানু মন্ডল হিমেশের সাথে একটি গান করেন। কিন্তু তারপর তারপর কেটে গেছে অনেকটা সময়। কোথাও যেন হারিয়ে গেছে রানু মন্ডল । কিন্তু কেন হারিয়ে গেছে তার কারণ আমাদের সকলেরই জানা ।

তার এই হারিয়ে যাওয়ার পিছনে আছে শুধুমাত্র তার অহংকার রয়েছে । এই রানু মন্ডল রীতিমতো তার অসম্ভব সুন্দর কন্ঠের জন্য ভাইরাল হয়েছিল রাতারাতি পৌঁছে গিয়েছিল মুম্বাইয়ের মতন জায়গায়। পাশাপাশি ভারতের বাইরে বাংলাদেশ ও তাকে নিয়ে প্রবল আগ্রহ ছিল । কিন্তু অল্প সময়ে তারকা হয়ে যাওয়াতে তার শরীরে জন্ম নেয় অহংকার। আর আমরা জানি অহংকার পতনের মূল কারণ।

তবে সোশ্যাল মিডিয়া থেকে বেশ কিছু সময় ধরে বেপাত্তা হয়ে যাওয়া রানু মন্ডল কিন্তু পুনরায় আবার বিভিন্ন কার্যকলাপের মাধ্যমে দখল করছে খবরের শিরোনাম এবার উদ্ভব সে যে রীতিমতো নিজের জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করলেন তিনি । যদিও হাসির খোরাক হয়েছেন তিনি ব্যাপক পরিমাণে । সম্প্রতি সবুজ নাইটি পরে রানু মণ্ডলের একটি ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে হাসির খোরাক হয়ে উঠেছেন এই গায়িকা।

ভিডিয়োতে অদ্ভুত সাজে দেখা যায় তাঁকে। পরনে সবুজ রঙের অপরিষ্কার একটি নাইটি। চোখে ধেবড়ে যাওয়া কাজল, ঠোঁটে লেবড়ে রয়েছে লিপস্টিক। কপালে বড় গোল টিপ। যদিও এই সাজেই অপূর্ব কণ্ঠে গান ধরেছেন রানু। তবে সোশ্যাল মিডিয়াতে তার এই কর্মকাণ্ড দেখে ট্রল মিম এবং হাসির রোল এর সৃষ্টি হয়েছে । যদিও নেটিজেনদের একাংশ এর বিরুদ্ধে সরব হয়েছেন। তাদের বক্তব্য মানসিক ভারসাম্যহীন মানুষকে নিয়ে এরকম ভাবে কুরুচিকর মন্তব্য বাড়ানো ঠিক নয় ।

Back to top button