বাড়িতে ঠাকুরের ছবির পিছনে বাস করছে বিশাল কো’বরা সাপ! উদ্ধার করতে গিয়ে ঘটলো বি’পত্তি! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বারবার প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে সাপের ভিডিও । ফের আরো একবার ভাইরাল হলো সাপের ভিডিও । আমরা সোশ্যাল মিডিয়ার দরুন দেখেছি সা-পের বিভিন্ন রকম যু-দ্ধ । কখনো সজারু সাথে তো কখনো নেউলের সাথে কখনো আবার হনুমানের বাচ্চার সাথে । কিন্তু যে ঘটনাটি সম্প্রতি সামনে উঠে এলো সেটি এই সকল ঘটনা থেকে সম্পূর্ণ পৃথক এবং আলাদা এবং এই ঘটনা সামনে আসাতে রীতিমত অবাক করে তুলেছে নেট দুনিয়ার নেটিজেনদের ।

কারণ এ ধরনের ঘটনা মাঝে মধ্যেই দেখা যায় । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল জিনিসের খবর পেয়ে থাকি । কখনো আদিবাসী সম্প্রদায়ের মেয়ের সুরেলা কণ্ঠে গান তো কখনো আবার বাচ্চা সুলভ আচরণ দেখে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সেই সমস্ত ভিডিওগু-লি অন্য সকল ভিডিওতে তুলনায় আলালদা হয় বলে ঝ-ড়ের গ-তিতে জনপ্রিয়তা লাভ করে । বলা যেতে পারে ভাইরাল হয় ।

ঠিক সে রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে । তবে কেনো যু-দ্ধ নয় বরং বি-ষাক্ত সাপের হদিস মিলেছে এক গ্রামে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি গ্রামে খুব সম্ভবত উড়িষ্যার কোন একটি গ্রামে একটি ঘরে অর্থাৎ বেড রুমের মধ্যে থাকা ঠাকুরের ছবির পাশে লু-কিয়ে রয়েছে বি-ষাক্ত বিশালাকৃতির কো-বরা সাপ । সেটি দেখতে পাই বাড়ির মধ্যে থাকা মানুষজন । এবং তারা বেশি অপেক্ষা না করে তৎক্ষণাৎ খবর দেয় স্থানীয় এক সা-পুড়ে কে।

কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে উপস্থিত হন স্থানীয় এক সা-পুড়ে এবং তিনি দেখেন যে বাড়িতে শুয়ে রয়েছে সেই কো-বরা সাপ । প্রাথমিক ভাবে তাকে ধইরা গেলেও পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে বিশাল ফনা তুলে এগিয়ে আসছে তার দিকে । যদিও অনেকক্ষণ ধরে চেষ্টা চরিত্র করার পর তাকে সম্পূর্ণ রকম ভাবে ধরতে সক্ষম হয় । তবুও বাড়ির মধ্যে আমাদেরকে সচেতন থাকা দরকার এই ভিডিও সেই প্রমাণ দেয়।

Back to top button