আবারও অসাধারণ গানে সকলকে মুগ্ধ করলেন চা বিক্রেতা গৃহবধূ বিপাশা দি! অভিনন্দন জানালেন কুমার শানু! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার একজন চা বিক্রেতা গান গেয়ে প্রশংসা করলেন কুমার শানুর কাছ থেকে ।। একদম ঠিক শুনেছেন । সোশ্যাল মিডিয়া যে কত ধরনের অবাক করার মতন কাণ্ড ঘটিয়ে চলেছে প্রতিনিয়ত তার হিসেব হয়তো কারো কাছে নেই । অজস্র ঘটনা সোমবার হচ্ছে এই সোশ্যাল মিডিয়া । যেখানে প্রতিনিয়ত হাসি-কান্না রাগ অভিমান দুঃখ সমস্ত কিছু ঘটনা লক্ষ্য করা যায় ।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকবো যদি অবাক করেছে আমাদেরকে । আবার কখনো কখনো এমন ঘটনা ঘটেছে যা আমাদেরকে স্মৃতি রোমন্থন করতে সাহায্য করেছে সবকিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত নিজের জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছে । এবার একজন চা বিক্রেতা হয়ে প্রশংসা করলেন কুমার শানু কাছ থেকে । একদমই ঠিক শুনেছেন পেশায় একজন তিনি চা বিক্রেতা ।

তার দোকানে শুধুমাত্র যে চা পাওয়া যায় এমন কিন্তু নয় । তার সাথে সাথে শুনতে পাওয়া যায় সুরেলা কণ্ঠে বেশ কিছু জনপ্রিয় গান । নদীয়ার বসবাসকারী বিপাশা দাস তার সুরেলা কন্ঠ রীতিমতো আবেগপ্রবণ এবং মন্ত্রমুগ্ধ করে তুলেছে সকলকে । তাইতো মুহূর্তের মধ্যে লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে এই বিপাশা। এবার চায়ের দোকান থেকে সোজা রেকর্ডিং স্টুডিও । সেখানে করলেন নিজস্ব একটি গানের রেকর্ড।

সাথে তার প্রশংসা করেছে বিখ্যাত জনপ্রিয় গায়ক কুমার শানু । নদীয়ার চা বিক্রেতা বিপাশা দাসের কথা কম বেশি আমরা প্রত্যেকে জানি । তার এক একটি গানের ভিডিওতে কয়েক মিলিয়ন দর্শক সংখ্যা হয় অল্প সময়ের মধ্যে ।এবার সেই বিপাশা দাস পৌঁছালো রেকর্ডিং স্টুডিওতে ।তারা জানিয়েছেন সুপ্রিয় দাসের লেখা গান জয়দীপ চক্রবর্তী নামে মিউজিক ডিরেক্টরের তত্ত্বাবধানে বিপাশা দাস প্রথমবার মিউজিক স্টুডিওতে গাইতে চলেছেন।

ইতিমধ্যে ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখানো হয়েছে রেকর্ডিং স্টুডিও দৃশ্য । যেখানে বিপাশা দাস নিজের কন্ঠে গান গাইছে । দর্শকের অনুরোধে এই ধরনের ভিডিওটি প্রকাশের নিয়ে এসেছে সেই ইউটিউব চ্যানেল কর্তৃপক্ষ । ইতিমধ্যে সে ভিডিওটি প্রকাশিত হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।সেটি দেখে ফেলেছে অনেক মানুষ।

Back to top button