ছেলেকে কোলে নিয়ে অসাধারণ সুরে গান গাইল মধুবনি, সুন্দর মুহূর্তের ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:- এপ্রিল মাসে ছেলে কেশবের জন্ম দিয়েছেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। এখন তিনি এবং স্বামী রাজা গোস্বামী সন্তানকে নিয়েই ব্যস্ত।যদিও এখন শ্যুটিং এর জন্য ব্যস্ত আছেন রাজা। তাই সন্তানকে দেখাশোনার সব ভার রয়েছে মধুবনীর ওপরেই। কার্যত লকডাউন পরিস্থিতিতে দু’জনে মিলেই সামলাচ্ছেন সন্তানকে৷মাঝে মধ্যেই ছেলের সঙ্গে ছবিও নিজদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মধুবনী-রাজা৷

যদিও নিজেদের ছেলের মুখ এখনো পর্যন্ত কাউকেই দেখাননি।এবার ছেলেকে আদর করে ঘুম পাড়ানোর ভিডিও নিয়ে এলেন মধুবনী। সেখানে তাঁকে দেখা যাচ্ছে মিষ্টি গলায় গান করে ছেলে কেশবকে ঘুম পাড়াতে।কোনো ঘুমপাড়ানি গান বা বাংলা গান নয়। “শ্রী কৃষ্ণ গোবিন্দ হরে মুরারে” গানটি গেয়ে ছোট্ট কেশবকে ঘুম পাড়াতে দেখা গেলো মধুবনীকে।অনেকদিন আগেই মধুবনী একটি জনপ্রিয় হিন্দি ছবির গান গেয়ে ছেলেকে ঘুম পাড়াতে দেখা গিয়েছিল৷ জীবন মৃত্যু ছবির গানটি ঝিলমিল সি তারো কা আঙ্গন হোগা৷বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী।

“ভালোবাসা ডট কম” নামক একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করতে গিয়ে দুজনের আলাপ হয়।সেই থেকেই শুরু হয় দুজনের প্রেম। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কের পর দুজনে সাত পাকে বাঁধা পড়েন। তবে এই অভিনেত্রী মধুবনী বেশ ঘরোয়া স্বভাবের।তিনি নিজের মতো করেই সংসার সাজিয়ে নিয়েছেন। বর্তমানে ছেলের জন্য কাজ কিছুটা কমিয়ে দিয়েছেন তিনি। তবে এখন তিনি একটি ব্যবসা শুরু করেছেন।অন্যদিকে রাজা গোস্বামী এখন অভিনয় করছেন খড়কুটো ধারাবাহিকে।

তাই প্রত্যেক দিনই শু-টিংয়ের কাজে ব্যস্ত থাকতে হয় তাকে। সেই কারণেই ছেলেকে সবসময় কাছে পাননা রাজা। মধুবনী এবং রাজা দুজনে কৃষ্ণ ঠাকুরের ভক্ত। ঠিক এই কারণেই জন্মের পর ছেলের নাম কৃষ্ণ ঠাকুরের অপর নাম “কেশব” রেখেছেন।ছেলেকে ঈশ্বরের দান বলে মনে করেন মধুবনী। বয়স অনুযায়ী খুব ছোট হলেও এই বয়সেই মায়ের গান শুনতে খুব ভালবাসে কেশব।তাই মাঝে মাঝেই ছেলেকে গান গেয়ে শোনান অভিনেত্রী। লকডাউনের কারণে শুটিং বন্ধ থাকার জন্য অনেকদিন ধরে বাড়িতেই ছিলেন রাজা গোস্বামী।

সেই সময় ছেলের সঙ্গে খুনসুটিতে দিন কাটছিল তার। ছেলের সাথে প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও এখনো পর্যন্ত ছেলের মুখ দেখাননি কাউকে।বর্তমানে অভিনয় জগৎ থেকে সরে এসেছেন মধুবনী। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়।  জন্মাষ্টমীর দিন গোপালের মূর্তি এনে বাড়িতে নিষ্ঠার সঙ্গে পূজা করেছিলেন তিনি।তার দশ দিন পরে গণেশ পূজার দিন ঠাকুরকে প্রণাম করে এসে মধুবনী জানতে পেরেছিলেন,

তিনি অ-ন্তঃস-ত্ত্বা হয়েছেন। তাইতো ছোট্ট কেশব ঈশ্বরের দান বলেই বিশ্বাস করেন তিনি। ছোট্ট কেশবকে তিনি এক মুহূর্তের জন্য চোখের আড়াল করেন না।সব সময় তাকে নিয়ে দিন কাটে মধুবনীর। বর্তমানে মধুবনীর গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।“টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক সেই গান আপলোড করা হয়েছে। দেড় মিলিয়ন মানুষ এরই মধ্যে,ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি ৩০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে ভিডিওটিতে। মা হিসেবে মধুবনী প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন মহল।

Back to top button