সোশ্যাল মিডিয়ায় করা ট্রো’লের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন অভিনয় জগৎ থেকে তার কারণ তার সন্তান সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তাকে দেখভালের দায়িত্ব স্বাভাবিকভাবে মায়ের উপর এসে পৌঁছে । তাই যদি তিনি অভিনয় জগতে ফিরে আসতেন তাহলে কিন্তু তার ছেলে দেখবে না দায়িত্ব অন্য কাউকে দিতে হতো । তাই এতদিন অভিনয় জগতে ফিরে আসেনি । তার পাশাপাশি সন্তান জন্মগ্রহণ করার পর থেকে ব্যাপক পরিমাণে শারীরিক পরিবর্তন করতে শুরু করে শুভশ্রী গাঙ্গুলী ।

যার ফলে প্রতিনিয়ত ক-টাক্ষের শি-কার হতে হয় অভিনেত্রীকে । তবে এবার সেই সমস্ত নেটিজেনদের বি-রুদ্ধে মোক্ষম জবাব দিলেন তিনি । ‘চ্যালেঞ্জ’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং বলাবাহুল্য জনপ্রিয়তা লাভ করে তারপর একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে দর্শকদের মন । যত দিন যায় ততই নিজের অভিনয় দক্ষতা বাড়িয়ে তুলতে থাকে এই অভিনেত্রী ।

তারপর তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তীর গলায় মালা পরিয়ে দেন । এখনো নিশ্চয়ই নামটা বলার অপেক্ষা রাখে না । গত বছর তারপর আসে ছোট্ট একটি পুত্র সন্তান তাকে নিয়ে উ-ত্তেজনার চ-রম পর্যায়ে অনুরাগী মহলের মধ্যে । সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । তবে এবার সেই নেটিজেনদের বি-রুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমের সাক্ষাত্কার দিতে গিয়ে তিনি বলেন যে এই সমস্ত মানুষদের কথা আমরা কেউ তোয়াক্কা করি না নজর দিন না । এসমস্ত মানুষ আসলে মা-নসিক অ-বসাদগ্র-স্ত। তার পাশাপাশি বেকার কারণ কে কখন মোটা হচ্ছে এরা হচ্ছে সেই সমস্ত বিষয়গু-লি নিয়ে কু-রুচিকর ম-ন্তব্য করা এদের কাজ তাই এদেরকে আমরা পারিনা এমন ভাবেই মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।

Back to top button