জমজ বাচ্চা নিয়ে নাজেহাল অভিনেতা যীশু সেনগুপ্ত! সাহায্য করতে এগিয়ে এলেন সোলাঙ্কি! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত । যাকে কমবেশি এই বাংলা এবং বাংলার বাইরে গোটা ভারতবর্ষে প্রত্যেকেই চেনেন । নিখুঁত অভিনয় করার জন্য ইতিমধ্যে জয় করে নিয়েছেন প্রায় লক্ষ লক্ষ দর্শকের মন এবং শুধুমাত্র জয় করেছেন এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি পাকাপোক্তভাবে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে ।

ধারাবাহিক জগতের মাধ্যমে তার অভিনয় জগত শুরু হয়। জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপ্রভু’ এর মুখ্য চরিত্রে অভিনয় করতে চাই’ দেখা যায় যীশু সেনগুপ্ত কে । আর তারপরেই শুরু হয় তার অভিনয় জগত । একের পর এক বাংলা হিট ছবির মাধ্যমে উঠে আসে খবরের শিরোনামে বারবার । অর্জন করে জনপ্রিয়তা । এবং অবশেষে বাংলার এই অভিনেতা বিবাহ করেন নীলাঞ্জন শর্মা বলে একজনকে । যিনি পেশায় একজন পাইলট ।

তবে সম্প্রতি যীশু সেনগুপ্ত নতুন একটি ঝা-মেলাতে তে পড়েছেন এবং সেই ঝা-মেলা টি হল যে দুই যমজ সন্তানকে সামলাতে নাজেহাল হয়ে উঠছেন তিনি । এবং তাদের জমজ দুই সন্তানকে সামলাতে যীশু সেনগুপ্তের সাথে সহযোগিতা করেছেন অভিনেত্রী মীনাক্ষী । আসলে ঘটনাটা একটু অন্যরকম ভাবে সাজানো । বাবা বেবি ও নামক একটি বাংলা ছবিতে সম্প্রতি অভিনয় করেছে মীনাক্ষী ও যিশু সেনগুপ্ত । সেই ছবির একটি দৃশ্য ফুটে উঠেছে ইউটিউবে ।

যেখানে দেখানো হয়েছে যে যিশু সেনগুপ্তের কোলে রয়েছে দুটি যমজ সন্তান এবং তাদেরকে সামলাতে রীতিমতো না-জেহাল হয়ে পড়ছেন তিনি । তাই হঠাৎই আগমন ঘটে সোলাঙ্কি এবং তারা দুজন মিলে দুই বাচ্চাকে সামলে নেন । ইতিমধ্যে ভিডিওটি তার অনুগামীদের মহলে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। তার পাশাপাশি ছবিটির শুভ মুক্তির জন্য অপেক্ষায় রয়েছে অনেকে । আশা করা যেতেই পারে এই ছবিটি অন্যান্য বাকি সমস্ত ছবির মত নেই সুপার হিট হবে ।

Back to top button