ভ’য়ঙ্কর দৃশ্য! রাস্তায় চলন্ত মোটরসাইকেল আরোহীকে আ’ক্রমণ করল বিশাল কো’বরা সাপ! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বুকের উপর ভর দিয়ে চলা এই সরিসৃপ প্রানী কে পৃথিবীর সকল মানুষের ভ-য় পায় । তাই এদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখার চেষ্টা করে চলে আমরা সবসময় । কিন্তু যদি এমনটা আপনাকে কখনো বলা হয় উড়ন্ত অবস্থায় আক্রমণ করতে পারে এই সাপ তাহলে কি আপনি একটুও অবাক হবেন না ? আশা করি অবাক হবেন । কারণ যে সরীসৃপ প্রাণী মাটিতে থাকা কালীন অবস্থায় আক্রমণ করে সেই সরীসৃপ প্রাণী মাটি থেকে কিভাবে উড়ন্ত অবস্থায় অন্য কাউকে আ-ক্রমণ করতে পারে সেই ভাবনা কিন্তু আপনাকে ভাবে আরো একবার ।

পৃথিবীতে প্রতিনিয়ত ঘটে চলা নানান ধরনের ঘটনার সাক্ষী থাকতে পারি আমরা মূলত এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । বর্তমান প্রজন্মের আট থেকে আশি সকলের কিন্তু সোশ্যাল মিডিয়া দ্বারস্থ । সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে এমন কিছু ধরনের ঘটনার প্রতিফলন ঘটে যা অন্যান্য সাধারণ ঘটনা থেকে সম্পূর্ণ আলাদা । সেই সমস্ত ঘটনাবলি খুব অল্প সময়ে দখল করেন এই খবরের শিরোনাম । বলতে পারেন ভাইরাল হয় নেট দুনিয়াতে ।

ঠিক তেমনি সম্প্রতি ভিডিও দ-খল ক-রেছে খবরের শিরোনাম ।সেখানে দেখা যাচ্ছে যে এক সাপ আ-ক্রমণ করছে এক বাইক আরোহী কে । কিন্তু তার আ-ক্রমণ করার পদ্ধতি অন্যান্য সা-পের তুলনায় যথেষ্ট আলাদা । সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে রাস্তা দিয়ে এক বাইক আরোহী দু-রন্ত গ-তিতে তার বাইক নিয়ে যাচ্ছে । কিন্তু হঠাৎ করে মাঝ রাস্তায় অপেক্ষারত একটি বাইক আরোহী কে আ-ক্রমণ করার চেষ্টা করেন ।

তবে স্বাভাবিক পদ্ধতিতে নয় বরং মাটি থেকে লাফ দিয়ে উড়ন্ত অবস্থাতে সাপটি সেই বাইক আরোহী কে আ-ক্রমণ করার চেষ্টা করে । ভাগ্যের জোরে বাইক আরোহী সা-পের আ-ক্রমণের হাত থেকে রেহাই পেল পিছনে গাড়ি সাথে খুব সম্ভবত তার ধা-ক্কা লাগে । তবে এই ধরনের আক্রমণ পদ্ধতি এর আগে কেউ কখনো দেখেনি তাই প্রত্যেক কে অবাক করে তুলেছে এই ভিডিওটি।

Back to top button