বিবাহবার্ষিকীতে দারুন রোম্যান্টিক মুডে দেখা গেলো রাজ-শুভশ্রী কে! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অবশেষে তিন বছর পেরিয়ে চার বছরে পা দিলো তাদের সংসার জীবন । এবং তাদের এই বিবাহ বার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করলেন বাড়ির সদস্যরা যেটা তারা বিন্দুমাত্র ভাবনা বা পরিকল্পনা করতে পারেনি । যেহেতু এই মুহূর্তে এই ম-হামা-রী প-রিস্থিতি চলছে গোটা দেশ তথা রাজ্যজুড়ে । তাই বাইরে কোন রেস্তোরায় যাওয়ার থেকে বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা শ্রেয় বলে মনে করেছিলেন তারা ।

সেই মতো হয়েছিল আয়োজন । এবার চিত্র ফুটে উঠল শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল । বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । তার পাশাপাশি একজন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী । শুভশ্রী গাঙ্গুলী চক্রবর্তীর পরিচয় হয় সিনেমার মাধ্যমে অর্থাৎ কাজ করার মাধ্যমে তারপর ভাললাগা শুরু হয়েছে । এবং সে সম্পর্ক প্রেমে পরিণত হয় । পরবর্তী ক্ষেত্রে তারা বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পরিণতি দান করে ।

অবশেষে গত বছর তাদের ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্রসন্তান । তবে এবার তার সন্তানকে ছাড়া একা একা বিবাহ বার্ষিকীর পার্টি করলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে তাদের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডলে । সেখানে দেখা যাচ্ছে যে তাদের নিজস্ব বাসভবনকে একটি রেস্তোরাঁর রূপ দিয়েছে তার বাড়ির অন্যান্য সদস্যরা । এবং ঠিক যেমনভাবে রেস্তোরাঁতে হালকা গান বাজে সে রকম গান বাজছে টেবিল সাজানো হয়েছে মোমবাতিতে ।

সামনে রয়েছে শ্যাম্পেন। শুভশ্রী গাঙ্গুলী পরনে রয়েছে একটি স্বল্প পোশাকে । সে ভীষণ আনন্দিত এই ধরনের আয়োজন দেখে । তার জন্য তিনি বাড়ির সদস্যদের কে ধন্যবাদ জানিয়েছে । তার পাশাপাশি রাজ চক্রবর্তীকে দেখা গেল সেই শ্যাম্পেনের বোতল খুলে তাদের বিবাহ বার্ষিকীর উদযাপন করতে । এই কয়েক বছরে ভালোবাসার বিন্দুমাত্র কম থাকে নি সে ব্যাপারে নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Back to top button