নাচতে নাচতে ছোট ভাই টনি কে রাখী পরালেন নেহা কক্কর! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ক-ঠোর পরিশ্রম করার পর আজ তারা সুখের মুখ দেখতে পেয়েছেন তাই প্রতিটা দিন উদযাপন করে আনন্দের সাথে উৎফুল্ল সাথে এবারও সেই চিত্র দেখা গেল রাখি বন্ধন উৎসব কে কেন্দ্র করে । অভিনয় জগতের পাশাপাশি আমাদের মন্ত্রমুগ্ধ করে রাখে সংগীত জগত । সংগীতের আলাদা একটা ক্ষমতা থাকে যা যেকোনো পরিস্থিতিকে মানুষকে দিতে পারে চরম শান্তি । সঙ্গীত জগতের এক জনপ্রিয় গায়িকা নাম হল নেহা কক্কর।

তিনি তার সুরেলা কন্ঠ দিয়ে রীতিমত জয় করেছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন । শুধুমাত্র ভারতবর্ষে তার অনুগামী সংখ্যা আছে এমনটা ভাবলে খুব ভুল হবে । কারণ ভারতবর্ষের বাইরে রয়েছে তার প্রচুর সংখ্যক অনুগামী । তবে তার এই সাফল্য মোটেও সহজ ছিলো না । সংগীত জগতে এক জনপ্রিয় গায়িকা একটি রিয়েলিটি শো মাধ্যমে জানিয়েছিলেন যে ছোটবেলায় তার বাবা সিঙ্গারা বিক্রি করতেন। ভাই টনি কক্কর কে নিয়ে তিনি মুম্বাই চলে আসেন স্বপ্নপূরণের তাগিদ এ ।

তারপরে দাঁতে দাঁত চেপে চলে লড়াই। অস্তিত্ব টিকে থাকার লড়াই । অবশেষে আসে সফলতা। এই মুহূর্তে ভারতবর্ষের বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় গায়িকা হলেন তিনি । তবে সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং যাকে বিয়ে করেছেন তিনিও একজন গায়ক নাম রোহন প্রীত সিং। নেহা কক্কর ছোট ভাই টনি কক্কর কে খুব ভালোবাসে । ইতিমধ্যে টনি বলিউডের বেশ কয়েকটি গান গেয়ে ফেলেছে । যার ফলে তাঁর জনপ্রিয়তা কোন অংশে কম নয় ।

তবে সম্প্রতি রাখি বন্ধন উৎসবে অভিনব কায়দায় রাখি পড়াতে দেখা গেল এবং সেই ভিডিওটি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ইউটিউব এ । সেখানে দেখা যাচ্ছে যে নেহা কক্কর রীতিমতো নাচ করতে করতে টনি কক্কর কে রাখি পড়াচ্ছে । নেহার পরনে ছিল লাল রঙের একটি পোশাক । এবং টনি কক্করের পরনে ছিল কালো রঙের একটি পোশাক । ভিডিওটি দেখে আপনি আমন্ত অনুমান করতে পারবেন যে তাদের মধ্যে চিরকালই ভালোবাসার অটুট বন্ধন থেকে গেছে ।

Back to top button