গিটার হাতে এক সঙ্গে ‘আজ জানে কি জিদ না করো’ গান ধরলেন অরুনীতা-পবনদীপ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এবার শু-টিং সেটের বাইরের যুগলবন্দি করতে দেখা গেল অরুনিতা এবং পবনকে । একদমই ঠিক শুনেছেন যাদের জন্য ইন্ডিয়ান আইডেল জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক পরিমাণে এবং নির্ধনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছে যাদের জন্য এই জুটিকে দেখা গেল বাইরে প্রকাশ্যে গান করতে গলা মেলাতে আসুন জেনে নেবো আরো বিস্তারিত তথ্য ।

পশ্চিমবঙ্গে বনগাঁ বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল বলিউড ইন্ডাস্ট্রিতে ভালো নাম খ্যাতি অর্জন করেছে । ওরা এই মুহূর্তে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর দ্বিতীয় স্থান অধিকার করেছে । যার ফলে আনন্দে আত্মহারা তার অনুরাগীরা । এবং তার পরিবারের মানুষেরা । পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁয় জন্ম অরুনিতা-র। তাঁর বাবা অবনী ভূষণ কাঞ্জিলাল পেশায় একজন শিক্ষক।

এছাড়া মা শ্রাবণী কাঞ্জিলাল ও দাদা অনীশ কাঞ্জিলালকে নিয়ে তাঁর পরিবার। মাত্র ৮ বছর বয়স থেকে গানে হাতে খড়ি অরুনিতার। তাঁর মায়ের গানের শখ ছিল প্রথম থেকেই। সেই সূত্রেই শুরু অরুনিতার গান গাওয়া। অরুনিতার মামা হলেন পেশায় একজন সঙ্গীত শিক্ষক। তাঁর কাছেই ছোট থেকে গান শিখতে শুরু করেন অরুনিতা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব সেখানে দেখা যাচ্ছে যে খোলা আকাশের নিচে পবন এবং অরুনিতা একসাথে আজ জানে কি জিদ না কারো নামক হিন্দি গানটি গেয়েছে । পবনে হাতে রয়েছে গিটার এবং খালি গলাতে অরুনিতা গাইছে গান । গিটারে তালে তালে ছন্দ মিলিয়ে তার কন্ঠ রীতিমতো করছে প্রতিনিয়ত দর্শকদের মন জয় করছে সে ব্যাপারে নতুন করে আর বলার অপেক্ষা রাখে না । ইতিমধ্যে সেই ভিডিওটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাস ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

Back to top button