হাজার হাজার দর্শকের সামনে দুর্দান্ত গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী কৌশানি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কৌশানী মুখার্জী । সদ্য তিনি অভিনয় জগত থেকে সরে এসে পা রেখেছে রাজনৈতিক জগতে । বলাবাহুল্য দুটি ক্ষেত্রেই স্বাবলম্বী ভূমিকা পালন করে চলেছে এবং কুড়িয়েছে অনেকখানি জনপ্রিয়তা । তবে অভিনেত্রী এই গুণ সম্পর্কে কেউ অবগত ছিল না । আপনার নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে যে কি এমন গুন রয়েছে কৌশানী মুখার্জীর মধ্যে যেটা তার অনুরাগীরা জানেনা সে বাপের আপনাদেরকে জানাবো এই প্রতিবেদনে বিস্তারিত ।

কৌশানি মুখোপাধ্যায় হলেন একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। পারব না আমি ছাড়তে তোকে চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি বিরাট সফল পায় দর্শক মহলে।কৌশানি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন কলকাতা শহরে। তিনি গড চার্চ স্কুলে শিক্ষারত ছিলেন। এরপর তিনি বি.কম বিষয়ে শিক্ষালাভ করেন হেরম্বচন্দ্র কলেজে।

একই সময় তিনি মিস বিউটি অব কলকাতা সন্মানে সন্মনিত হন।পারবো না আমি ছাড়তে তোকে চলচ্চিত্রে অভিনয়ের মাধমে কৌশানী তার কর্মজীবন শুরু করেন। এই ছবিতে তার বিপরীতে কাজ করেন বনি সেনগুপ্ত। অভিনয়জগতে সাথে যুক্ত থাকা অভিনেতা-অভিনেত্রীদের কে অভিনয় ছাড়াও আরো বিভিন্ন বিষয়ে স্বাবলম্বী হতে হয় । সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে স্টেজ পারফরম্যান্স করতে কৌশানী মুখার্জী কে । জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে দর্শকদের মন জয় করে নিয়েছেন দর্শকদের । তার এই গুণ দেখে রীতিমত অবাক সকলে । কারণ অনেকেই জানতেন না যে অভিনেত্রী গুণ রয়েছে । এর আগে কখনো তার গুণ সম্পর্কে কেউ টের পায়নি ।সম্প্রতি পাওয়া গেল এই ভিডিওর মাধ্যমে । তাই ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক পরিমাণে এসেছে প্রচুর মন্তব্য ও শুভেচ্ছা বার্তা ।

Back to top button